২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২২

প্রতি মাসে পরিচালক সমিতিতে অনুদান দেবেন ডিপজল

নিউজ ডেস্কঃ এখন থেকে প্রতি মাসে পরিচালক সমিতিতে ৫০ হাজার করে টাকা দেবেন ঢাকাই ছবির ডেঞ্জারাম্যানখ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার এই টাকা দেয়ার উদ্দেশ্য একেবারেই নিঃস্বার্থ; অসহায়, দুস্থ, পরিচালকদের সাহায্য করা।

শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার অদূরে সাভারে ডিপজলের শুটিং বাড়িতে ডিপজল প্রযোজিত নতুন ছবির মহরত অনুষ্ঠানে একথা বলেন এক সময়ের আলোচিত এই অভিনেতা।

জাদরেল এই অভিনেতা বলেন, ‘নতুন বছরের শুরু থেকেই প্রতি মাসে পরিচালক সমিতিতে ৫০ হাজার করে টাকা দেব। যাতে আর শুনতে না হয় পরিচালক, শিল্পী-কলাকুশলী বিনা চিকিৎসায় অর্থের অভাবে ধুকে ধুকে মারা গেছেন।’

ডিপজল আরো বলেন, ‘চলচ্চিত্রের কিংবদন্তি প্রয়াত বিনোদন সাংবাদিক আওলাদ হোসেনের পরিবারের জন্য এক লাখ টাকা দেয়া হবে। এছাড়া অসুস্থ সাংবাদিক ঝুটন চৌধুরীর চিকিৎসার জন্য এক লাখ টাকা দেয়া হবে।’

এছাড়া চলচ্চিত্র উন্নতির স্বার্থে সবসময় ঢাকাই ছবির পাশে থাকার আশা ব্যক্ত করেন ডিপজল।

প্রসঙ্গত, অনেকদিন পর আবারো চলচ্চিত্রে ফিরছেন ডিপজল। একসঙ্গে পাঁচটি ছবি নিয়ে চলচ্চিত্রে আগের মতো মনোযোগী হচ্ছেন তিনি। সে কারণে আজ দুটি ছবির মহরত করেন। ছবি দুটি হচ্ছে ‘এক কোটি টাকা’ এবং ‘মেঘলা’। ছবি দুটি পরিচালনা করবেন ছটকু আহমেদ এবং ডিপজল কন্যা ওলিজা মনোয়ার।

আগামীকাল রোববার (১ জানুয়ারি) থেকে ‘এক কোটি টাকা’ ছবির কাজ শুরু হবে। ছবিতে অভিনয় করবেন বাপ্পী-অমৃতা ছাড়াও আরো অনেকে। আর ‘মেঘলা’ ছবিটি বানাবেন ওলিজা। কিন্তু ছবির অভিনয় শিল্পী কারা থাকবেন সেটি জানানো হয়নি।

মহরত অনুষ্ঠানে ডিপজল ছাড়াও উপস্থিত ছিলেন সংসদ সদস্য ইলিয়াস ভূঁইয়া, চলচ্চিত্র নির্মাতা শাহীন সুমন, মুশফিকুর রহমান গুলজার, মমতাজুর রহমান আকবর, বাপ্পী, অমৃতা প্রমুখ।

 

 

কুইকনিউজবিডি.কম/তপন/৩১শে ডিসেম্বর, ২০১৬ ইং/রাত ১০:৩৩