২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৩৯

বাগেরহাট প্রেসক্লাব নির্বাচনে আহাদ-বাকী পরিষদ জয়ী

তানভীর সোহেল, স্পেশাল করেসপন্ডেন্ট : বাগেরহাট প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আহাদ-নিহার-বাকী পরিষদ জয়ী হয়েছে। নির্বাচনে এবারে প্রতিদ্বন্ধিতা করেছে একটি পূর্ণ প্যানেল ও আর একটি আংশিক প্যানেল।
প্যানেল দুটির একটিতে সভাপতি পদে আহাদ উদ্দিন হায়দার (প্রথম আলো) পেয়েছে ১৬ ভোট এবং অপরটিতে বাবুল সরদার (জনকন্ঠ) পেয়েছে ১৩ ভোট। তবে বাবুল সরদার প্যানেলে সাধারণ সম্পাদক পদে কোন প্রার্থী না থাকায় আহাদ-বাকি প্যানেলের মোঃ আব্দুল বাকী তালুকদার (দেশ সংযোগ) বিনা প্রতিদন্দিতায় এরই মধ্যে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সহ-সভাপতি পদে নিহার রঞ্জন সাহা (বিটিভি ও ইত্তেফাক) পেয়েছে ১৮ ভোট, মোয়াজ্জেম হোসেন মজনু (সংবাদ প্রতিদিন) পেয়েছে ১১ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে শেখ আজমল হোসেন (রাজপথের দাবী) পেয়েছে ১৫ ভোট, নিয়ামুল হাদী রানা (আমাদের সময় ও বৈশঅখি টিভি) পেয়েছে ১৩ ভোট, কোষাধ্যক্ষ পদে মোঃ ইয়ামীন আলী (আলোকিত বায়লাদেশ ও যমুনা টিভি) পেয়েছে ১৮ ভোট, ওয়ারিন্দম দেবনাথ (গ্রামের কাগজ) পেয়েছে ১০ ভোট, দপ্তর সম্পাদক পদে আজাদুল হক (সংবাদ) পেয়েছে ১৭ ভোট, মোল্লা আব্দুর রব (জন্মভূমি) পেয়েছে ১২ ভোট, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মীর জায়েসী আশরাফী জেমস (কল্যান) পেয়েছে ১৫ ভোট, হেদায়েত হোসেন লিটন (দিনকাল) পেয়েছে ১৪ ভোট, ক্রীড়া সম্পাদক পদে শওকত আলী বাবু (যুগান্তর ও মাছরাঙ্গা টিভি) পেয়েছে ১৮ ভোট, খন্দকার আকমল উদ্দিন শাখি (বেতার) পেয়েছে ১১ ভোট,

নির্বাহী সদস্য পদে নির্বাচিত হলেন যারাঃ
মোঃ দেলোয়ার হোসেন (সমকাল ও পূর্বঞ্চল) পেয়েছে ১৮ভোট, মোল্লা মাসুদুল হক ( ইনকিলাব ও বাংলা ভিশন) পেয়েছে ১৮ভোট, আহসানুল করিম (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর টিভি) পেয়েছে ১৭ ভোট, অধ্যাপক মাহফিজুর রহমান মাফুজ (চ্যানেল আই) পেয়েছে ১৭ ভোট, ইসরাত জাহান (যায়যায় দিন) পেয়েছে ১৭ভোট, তরফদার রবিউল ইসলাম (নয়া দিগান্ত ও এনটিভি) ১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া বাকি ১৩টি পদে সরাসারি ব্যালটের মাধ্যমে নির্বাচন হয়। এতে মোট প্রার্থী ছিলেন ২৩ জন। ২০১৭ সালের জন্য এক বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য প্রেসক্লাবের ৩১ জন ভোটারের মধ্যে ২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

 

কুইকনিউজবিডি.কম/আঞ্জুম মৌ /৩১শে ডিসেম্বর, ২০১৬ ইং/রাত ৮:২৬