১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৪৯

নড়াইলে গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি: নড়াইলে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ডাঃ এস সোহানী ট্রাষ্টের পৃষ্ঠপোষকতায় ও বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ হাদিয়ার রহমানের সভাপতিত্বে বক্তৃতা করেন প্রধান অতিথি নড়াইল জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, প্রধান আলোচক সুপ্রীম কোর্টের আইনজীবি ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান, বিশেষ অতিথি জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপিকা মমতাজ বেগম, বাংলাদেশ মহিলা সমিতির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফারহানা রেজা, ঢাকা ট্যাক্সেসবারের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ ইকবাল মোস্তফা, সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান ভূইয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধ্রুব কুমার ভদ্র, প্রাক্তন প্রধান শিক্ষক নিখিল রঞ্জন সাহা, প্রলয় কান্তি সমাদ্দার, নড়াইল জজকোর্টের আইনজীবি রবীন্দ্রনাথ বিশ^াস, অ্যাডভোকেট রমা রানী রায়, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি এ্যাডভোকেট ইমানুর রহমান, অ্যাডভোকেট এফএম মোস্তাফিজুর রহমান, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম শাহীন, অ্যাডভোকেট মোঃ আবুল হাসনাত জিহাদ, অ্যাডভোকেট শেখ নেওয়াজ হাসান সৌরভ, অ্যাডভোকেট শেখ আলীমুজ্জামান, সমাজ সেবক বাহাউদ্দিন টুটুল প্রমুখ।
অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় প্রাক্তন প্রধান শিক্ষক নিখিল রঞ্জন সাহা ও প্রলয় কান্তি সমাদ্দারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া বিদ্যালয়ের ২১ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ডা. এস সোহানী ট্রাষ্টের পক্ষ থেকে বৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানে জনপ্রতিনিধি, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

কুইকনিউজবিডি.কম/তপন/৩১শে ডিসেম্বর, ২০১৬ ইং/বিকাল ৪:৪৬