১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:২০

আদালতের রায় অমান্য করে শিবগঞ্জে বিল্ডিং নির্মাণের অভিযোগ

মোঃ মামুন উর রশিদ শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ আদালতের স্থগিতাদেশ অমান্য করে এজমালীর জমির অংশ বুঝিয়ে না দিয়েই জমির ওপর প্রতিপক্ষরা পাঁকা বিল্ডিং নির্মাণ করছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা বাজারে।

শিবগঞ্জ বাজারস্থ মৃত মিনাতুল্লাহ মিঞার ছেলে মাসিদুর রহমানের দায়েরকৃত গত ০৩/০৪/২০১৬ইং তারিখে চাঁপাইনবাবগঞ্জ যুগ্ম জেলা জর্জ দ্বিতীয় আদালতে মামলা নং ৬/২০১৬ পরবর্তীতে শিবগঞ্জ সহকারী জজ আদালতের মামলা নং ১২২/২০১৬ সূত্রে জানা যায় যে, গত ০৯/০২/১৯৯৮ইং তারিখের ২৩১১নং ও গত ০৯/১২/২০১৬ইং তারিখে ১৫৩০৭ নং দলিল মূলে হস্তান্তরিত জমি বাদী ভোগ দখল করে আসলেও গত ২০/০২/২০১৬ ইং তারিখে বিবাদীগন উক্ত জমির উপর জোরপূর্বক পাকা বিল্ডিং নির্মান করতে গেলে বাদী মাসিদুর রহমান জমির ভাগ বন্টন করে দেয়ার অনুরোধ করলে বিবাদীগন কোন প্রকার সাড়া না দিয়ে পাকা বিল্ডিং নির্মান কাজ শুরু করে। এ প্রেক্ষিতে বাদী মাসিদুর রহমান মামলা করলে গত ০৭/০৩/২০১৬ ইং তারিখে আদালত উক্ত জমির উপর বিল্ডিং নির্মান কাজ বন্ধ রাখতে স্থগিত আদেশ প্রদান করেন।

বর্তমানেও আদালতের স্থগিতাদেশ বহাল থাকলেও এ স্থগিতাদেশ অম্যন্য করে বিবাদীরা আবারো ঐ জমির ওপর বিল্ডিং নির্মান কাজ শুরু করলে গত ২০/১১/২০১৬ইং তারিখে মাসিদুর রহমানা মিঞা জন প্রশাসন মন্ত্রী বরাবর একটি আবেদন করেন এবং এর অনুলিপি সংশ্লিষ্ট অধিদপ্তরগুলোতে প্রেরণ করেন। বাদী মাসিদুর রহমান আরো জানান মৃত আলাউদ্দিনের ছেলে হাবিব, হারুন, ফরিদসহ অন্যান্য বিবাদীগন অত্যান্ত প্রভাবশালী হওয়ায় তারা সমস্ত অভিযোগ প্রত্যহারের জন্য আমাকে প্রাণনাশসহ বিভিন্ন ধরনের হুমকী দিচ্ছে।

 

কুইকনিউজবিডি.কম/ মুরাদ /৩০শে ডিসেম্বর, ২০১৬ ইং/রাত ১২:১৯