১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫৭

বিএনপি ক্ষমতায় থাকলে দেশের টাকা লুটপাট হয়

গোপালগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশের টাকা লুটপাট হয়। এ জন্য দেশের উন্নয়ন চলমান রাখতে উন্নয়নের মার্কা নৌকায় ভোট প্রদান অব্যাহত রাখতে হবে।

গতকাল দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ফতেপট্টি গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ফারুক খান বলেন, ১৯৯১ থেকে ১৯৯৬ এবং ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি জোট সরকার রাষ্ট্র ক্ষমতায় থেকে দেশ ও এতিমের সম্পদ লুট করে নিজেরা সম্পদের পাহাড় গড়েছে। সারা বাংলায় কোথাও বিদ্যুত সংযোগ হয়নি। লোডশেডিং এর কারনে জনজীবন ছিল বিপর্যস্ত, বিদ্যুতের অভাবে কলকারখানার উৎপাদন ছিল বন্ধ। দেশে এখন সেই অবস্থা নেই। বঙ্গবন্ধু কন্যা দেশ পরিচালনার দায়িত্ব নেওয়ার পরে বিদ্যুতের অভাবনীয় উন্নতি হয়েছে।

তিনি আরো বলেন, প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত বিদ্যুত পৌঁছে গেছে। বিদ্যুতের সঙ্গে সঙ্গে দেশের মানুষের জীবন যাত্রার মান বেড়েছে। জীবন যাত্রার মান বাড়াতে সরকার বহুমুখী পদক্ষেপ নিয়েছে।

দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান খানের সভাপতিত্বে সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া, সহ-সভাপতি শাহ আকরাম হোসেন জাফর, সুচিন্তা ফাউন্ডেশনের পরিচালক কানতারা খালেদা খান, সমাজ সেবক সুরাইয়া বেগম, গোপালগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোহাম্মদ হারুনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির আওতায় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের ফতেপট্টি গ্রামে প্রায় ৮২ লাখ টাকা ব্যয়ে পাঁচ কিলোমিটার বিদ্যুৎ লাইন সম্প্রসারণ করা হয়। এর ফলে এলাকার ৪৩২ পরিবারকে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ দেওয়া হয়।

 

 

কুইকনিউজবিডি.কম/ মুরাদ /৩০শে ডিসেম্বর, ২০১৬ ইং/সন্ধ্যা ৭:০৬