২৪শে জানুয়ারি, ২০১৯ ইং | ১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫০

মনিরামপুরে সাংবাদিক নামধারী এক টাউটের হাত থেকে রক্ষা পেতে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মনিরাপুরের পল্লীতে সাংবাদিক নামধারী এক টাউটের হাত থেকে রক্ষা পেতে এক ব্যবসায়ী গতকাল শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেন। মনিরামপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কাশিমনগরের ভূক্তভোগী ব্যবসায়ী বৃদ্ধ আলী আহম্মেদ।

আলী আহম্মেদ সংবাদ সম্মেলনে দাবি করেন, কয়েক বছর আগে তার চাতালে(রাইস মিল)র বয়লার বিষ্ফোরণে এক শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আমাকে দোষারোপ করে টেংরামারী এলাকার আনোয়ার নামে এক টাউট নিজেকে বড়সাংবাদিক পরিচয় দিয়ে আমার কাছে ১০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে পুলিশ দিয়ে হয়রানি করার হুমকি দেয়।

একপর্যায়ে আমার উনপস্থিতিতে ভয়ভীতি দেখিয়ে আমার ছোটছেলের কাছ থেকে ছয় হাজার টাকা নিয়ে আসে। পরবর্তিতে আনোয়ার বাকি ছয় হাজার টাকার জন্য আমাকে চাপ প্রয়োগ করে। কিন্তু আমি তা দিতে অপারগতা প্রকাশ করি। বৃদ্ধ ব্যবসায়ী আলী আহম্মেদ অভিযোগ করে বলেন, সম্প্রতি গ্রামের একটি চায়ের দোকানের পাশে আমার কয়েকজন সহকর্মী(বৃদ্ধ)র সাথে তাস খেলছিলাম।

এসময় আনোয়ার আমাদের ছবি তুলে ইন্টারনেট এবং পত্রিকায় প্রকাশ করার হুমকি দিয়ে পাঁচ হাজার টাকা দাবি করে। কিন্তু আমরা তা দিতে অপরগতা প্রকাশ করলে সে আমাদের জুয়াড়ী আখ্যা দিয়ে ইন্টারনেটে আমাদের ছবি প্রকাশ করে। সংবাদ সম্মেলনে আলী আহম্মেদ ওই সাংবাদিক নামধারী টাউটের হাত থেকে রক্ষা পেতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলের হস্তক্ষেপ কামনা করেন।

 

 

কুইকনিউজবিডি.কম/ মুরাদ /৩০শে ডিসেম্বর, ২০১৬ ইং/সন্ধ্যা ৬:৪৩