১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৩

খাগড়াছড়ি রামগড়ে কুপিয়ে যুবককে আহত, হামলাকারীকে আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলায় রামগড় উপজেলায় গাড়ি থেকে নামিয়ে প্রকাশ্যে চাইনিজ চাপাতি দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে শিমুল(২২) নামে এক যুবককে। পুলিশ চাপাতিসহ মো: সাহাদাৎ হোসেন(২৫) নামে ওই হামলাকারীকে আটক করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে রামগড় বাজারের পুলিশ বক্সের অদূরে এ ঘটনাটি ঘটে। আহত শিমুলকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার পিঠে ও গলার পাশে চাপাতির কোপে জখম হয়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের উপকন্ঠে কালীবাড়ি মোড়ে একটি মাইক্রোবাস থেকে জোরপূর্বক নিচে নামিয়ে শিমুলকে প্রকাশ্যে চাপাতি দিয়ে কোপাতে থাকে মো: সাহাদাৎ হোসেন। এসময় পুলিশ বক্সে দায়িত্বরত এএসআই অহিদ উল্লাহ ঘটনাটি দেখে শিমুলকে রক্ষা করতে দৌড়ে এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যায়। পুলিশও পিছু ধাওয়া করে ঐ হামলাকারী যুবককে আটক করে। পুলিশ হামলায় ব্যবহৃত চাইনিজ চাপাতিটি উদ্ধার করেছে। আহত যুবক ওই মাইক্রোবাসের হেলপার এবং রামগড় পৌরসভার উত্তর গর্জনতলীর অটো রিক্সা টমটম চালক সেলিমের পুত্র।

পুলিশের হাতে আটক মো: সাহাদাৎ হোসেন উপজেলার বলিপাড়ার জনৈক সিদ্দিকুর রহমানের ছেলে। সে নিজেকে রামগড় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের লোক বলে দাবি করেন। সে জানায়, ওই মাইক্রোবাস দিয়ে তাকে চাপা দেয়ার চেষ্টা করা হয়েছিল। তাই সে শিমুলকে চাপাতি দিয়ে কোপায়।

এই দিকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক কাজী নুরুল আলম ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিশ্ব ত্রিপুরা মুঠোফোনে বলেন, মো: সাহাদাৎ হোসেন নামে তাঁরা কাউকে চিনেন না। নিজের অপরাধ থেকে বাঁচতে সে তাঁদের নাম বিক্রি করছে বলে তাঁরা জানান।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকতাৃ(ওসি) মো: মাইন উদ্দিন খান বলেন, হামলাকারী যুবককে চাপাতিসহ আটক করা হয়েছে। এ ব্যাপারে বাদীর অভিযোগের ভিত্তিতে মামলার রুজু করেছে বলে তিনি জানান।

 

 

কুইকনিউজবিডি.কম/ মুরাদ /৩০শে ডিসেম্বর, ২০১৬ ইং/সন্ধ্যা ৬:৪৩