২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:১৩

ঝিনাইদহে এবার ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫ !

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সরকারী ভেটেরিনারী কলেজে ভর্তি পরীক্ষার্থী শিক্ষার্থীদের হলে থাকাকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের দু-গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন আব্দুস সামাদ, শুভ, সুখান্ত, নিত্যানন্দ, সোহাগ তালুকদার, সেলিম, অনিক, সুজয়, সামাদুল, সুমন সহ ১৫ জন।

পুলিশ ও কলেজ সুত্রে জানা গেছে, শুক্রবার (৩০ ডিসেম্বর) কলেজে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ছিল। এই পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের অনেকেই দুর-দুরান্ত থেকে ইতোমধ্যে কলেজে পৌছান। তাদেরকে কলেজ হোস্টেলে থাকার জায়গা দেওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে গভির রাতে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় অন্তত ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, ঝিনাইদহ সরকারী ভেটেরিনারী কলেজের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার-পরীক্ষার্থী শিক্ষার্থীদের হলে থাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে তর্কবিতর্ক হয়। এরই এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ বলেন, এটি ছাত্রলীগের কোন ঘটনা নয়। ভেটেরিনারী কলেজের শিক্ষার্থীদের অভ্যন্তরীন বিষয় নিয়ে এ ঘটনা ঘটেছে। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: আতাউর রহমান মুকুল বলেন, হাসপাতালে ভর্তি আহতদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

 

কুইকনিউজবিডি.কম/ মুরাদ /৩০শে ডিসেম্বর, ২০১৬ ইং/সন্ধ্যা ৬:৪৩