২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৫২

থার্টিফার্স্ট নাইটে সারা দেশে নজরদারি বাড়ানো হয়েছে : আইজিপি

নিউজ ডেস্কঃ আইজিপি এ কে এম শহীদুল হক বলেন, বাংলাদেশের মানুষ জঙ্গিবাদ পছন্দ করে না। প্রত্যেক শ্রেণি-পেশার মানুষ জঙ্গিবাদ নির্মূলে সোচ্চার হয়েছে।

জনগণের শক্তিতে বলীয়ান হয়েই আমাদের পুলিশ তাদের উৎখাতে কাজ করে যাচ্ছে। এখনও যারা ধরা পরেনি তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। বাংলার মাটি থেকে জঙ্গিবাদ মূলোৎপাটনে কাজ করে যাচ্ছে পুলিশ।

শুক্রবার দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন ও অফিসার মেসের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সিসি ক্যামেরা নেটওয়ার্ক এবং মিডিয়া সেন্টার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইজিপি আরও বলেন, শিশু-কিশোর ও নারীরা যেন জঙ্গিবাদে জড়িয়ে না পড়ে সেজন্য অভিভাবকদের সচেতন হতে হবে। শনিবার থার্টি ফার্স্ট নাইটে সারা দেশে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে বলেও জানান আইজিপি এ কে এম শহীদুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ময়মনসিংহ প্রেসক্লাব সেক্রেটারি বাবুল হোসেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম প্রমুখ।

 

 

কুইকনিউজবিডি.কম/তপন/৩০শে ডিসেম্বর, ২০১৬ ইং/ বিকাল ৫:০৬