২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৩০

আজ মুন্সীগঞ্জের সিরাজদীখানের ১০টি ইউনিয়নে ভোট উৎসব

শেখ মো. রতন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
আজ মঙ্গলবার (২২ মার্চ) মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার ১০ টি ইউনিয়নে ভোট উৎসব। শান্তিপূর্ণ ভোট গ্রহনের লক্ষ্যে সেখানে ২ প্লাটুন বিজিবি, ১ প্লাটুন র‌্যাব ও ৬ শতাধিক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।
উপজেলার ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৫ জন, সাধারন সদস্য পদে ১’শ ৮৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছে।
যে ১০ টি ইউনিয়নে ভোট উৎসব আজ সেগুলো হচ্ছে- কোলা, মালখানগর, লতব্দী, বালুরচর, রশুনিয়া, বয়রাগাদি, ইছাপুরা, মধ্যপাড়া, বাসাইল ও জৈনসার ইউনিয়ন।

PHOTO-3 MUNSHIGANJ-22-03-16-RRR---- (1)
এরমধ্যে জৈনসার ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের প্রার্থী রফিকুল ইসলাম দুদু নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। এই ইউনিয়নে সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ভোট গ্রহন চলবে।

PHOTO-2 MUNSHIGANJ-22-03-16-R----
এদিকে, ১০ টি ইউনিয়নের ৯৪ টি ভোট কেন্দ্রের মধ্যে ৩৭ টি কেন্দ্র ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ১০ টি ইউনিয়নে মোট ভোটার ১ লাখ ৪৮ হাজার ৮’শ ১০ জন।
জেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের জানান, প্রথম ধাপে ১০ টি ইউনিয়নে ভোট গ্রহনের লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ভোট কেন্দ্র গুলোতে ব্যালট পেপার, ব্যালট বাক্স পৌছে গেছে। নির্বাচনী এলাকায় আইন-শৃংঙখলা রক্ষার্থে নির্বাহী ম্যাজিষ্ট্রের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স ও ভ্রাম্যমান আদালত নিয়োজিত থাকবে।

তারিখ: ২২-০৩-২০১৬/কুইকনিউজবিডি/রাকিব/ সময়:-০৯:৫৬