১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৩:১০

ইঁদুর খেয়ে ফেলল জীবন্ত শিশুকে

নিউজ ডেস্কঃ তিন মাসের শিশুকন্যাকে বাড়িতে রেখে বাইরে গিয়েছিলেন মা। যখন ফিরে এলেন, দেখলেন রক্তাক্ত বিছানায় পড়ে রয়েছে তাঁর সন্তান। ইঁদুর কামড়ে খেয়ে নিয়েছে শিশুটির শরীরের বহু অংশ।দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের পূর্বাঞ্চলের ক্যাটলেহং এলাকায় এ ঘটনা ঘটেছে। তবে মায়ের সঙ্গে বাড়ির বাইরে থাকায় বেঁচে গেছে শিশুটির যমজ ভাই।

এদিকে এই খবর পেয়ে সন্তানের প্রতি অবহেলার অভিযোগে ২৬ বছর বয়সী ওই মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।ভয়ানক ওই দৃশ্য দেখে এসে এক প্রতিবেশী বলেন, ‘শিশুটি ভীষণ কষ্টের মধ্য দিয়ে মারা গেছে। বাচ্চাটির জিহ্বা, চোখ এবং হাতের আঙুলগুলো খেয়ে ফেলা হয়েছিল। শুধু তাই নয়, শিশুটির বাকি শরীরেও ছিল ইঁদুরের ধারালো দাঁতের চিহ্ন। শরীরজুড়ে ছিল ক্ষত।’

ক্ষুব্ধ ওই প্রতিবেশী বলেন, ওই নারী মা হওয়ার যোগ্যই নন, তাঁর অবশ্যই জেল হওয়া উচিত।ঘটনাটি প্রকাশ হওয়ার পর বাড়িটির চারপাশে জড়ো হন স্থানীয়রা। তাঁদের দাবি, তিন মাসের শিশুকন্যাকে বাড়িতে রেখে সারা রাত স্থানীয় একটি বারে মদ্যপানে ব্যস্ত ছিলেন ওই মা।

ওই নারীর বাড়িওয়ালার মেয়ে ব্রিটেনের গণমাধ্যম ডেইলি স্টারকে বলেন, ‘ওই নারী শুধু পার্টি করতে ভালোবাসতেন। অবুঝ শিশুটির সঙ্গে যা হয়েছে, তা নিজের চোখে দেখার সাহস আমার নেই।’ওই এলাকায় প্রচুর ইঁদুরের উপদ্রপ বলেও জানিয়েছেন স্থানীয়রা। এসব আকারেও অনেক বড়।ইঁদুরের কামড়ে ওই শিশুটির মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় পুলিশ মুখপাত্র ক্যাপ্টেম মেগা ডোব। আগামী বছর মামলাটি আদালতে তোলা হবে বলেও জানান তিনি।

কুইকনিউজবিডি.কম/ শোয়েব  / ২১শে ডিসেম্বর, ২০১৬ ইং / বিকাল ৩:৪৪ 

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial