১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:১৫

রাবিতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পাবনা সদর উপজেলা সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেহেরচন্ডী, বুধপাড়া, ভদ্রা, বিনোদপুর এলাকার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হল মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
পাবনা সদর উপজেলা সমিতির সভাপতি জসিম উদ্দিন মিনারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মরিয়ম পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও ইংরেজি বিভাগের প্রফেসর ড. মো. শহীদুল্লাহ, অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আলী, ফিশারীজ বিভাগের প্রফেসর ড. মো. ইসতিয়াক হোসেন, রাজশাহী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল প্রমুখ।
সমিতির সদস্য, শিক্ষক ও উপদেষ্টাদের নিজস্ব অর্থায়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় সমাজের বিত্তবানদের দুস্থদের পাশে এগিয়ে আসার আহবান জানানো হয়।
এসময় উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোছা. ফেরদৌসি বেগম, রাজশাহী কলেজের বাংলা বিভাগের প্রভাষক নুরজাহান বেগম, সমিতির সহ-সভাপতি মির্জা সোহেল তনু সহ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ‘মাটির ঘ্রাণে নাড়ির টানে, বন্ধন গড়ি প্রাণে প্রাণে’ স্লোগানকে ধারণ করে ২০১১ সাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পাবনা সদর উপজেলা সমিতি কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

 

 

কুইকনিউজবিডি.কম /তপন/২০শে ডিসেম্বর, ২০১৬ ইং/বিকাল ৩:১১