১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৭

নাসিরনগরের ঘটনায় আরও দুই মামলা

ডেস্ক নিউজঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় আরও দুটি মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতের কোনো একসময়ে পুলিশ বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দুটি দায়ের করে। তবে মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি। তদন্তের মাধ্যমে আসামিদের নাম বেরিয়ে আসবে বলে এতে উল্লেখ করা হয়েছে। আজ সোমবার ব্রাহ্মণবাড়িয়া জেলার এএসপি মিজানুর রহমান মামলা দায়েরের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

গত ৩০ অক্টোবরে প্রথম দফায় হামলার পর ৪ নভেম্বর দ্বিতীয় দফায় কয়েকটি হিন্দু বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। শুক্রবারে অগ্নিসংযোগের ঘটনায় নতুন করে এ দুটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দুটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে নাসিরনগর থানার এসআই সাধন কান্তি চৌধুরীকে। নতুন এ মামলা দুটি দায়েরর ফলে হামলার ঘটনায় মামলার সংখ্যা ৪ এ গিয়ে দাঁড়াল।

পবিত্র কাবা শরিফের অবমানার অভিযোগে ৩০ অক্টোবর নাসিরনগরে মন্দিরসহ হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় মূর্তি ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটে। ওই ঘটনার পর মন্দিরের পক্ষ থেকে দুটি মামলা দায়ের করা হয়। ওই দুটি মামলায় আজ সোমবার পর্যন্ত ৭৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইতিমধ্যে ৫৩ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

 

 

কুইকনিউজবিডি.কম/জুয়েল/৭ই নভেম্বর, ২০১৬ ইং/বিকাল ৫:৫৬