১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৫৭

ইউপি নির্বাচনী প্রচারনায় লালমনিরহাট স্বেচ্ছাসেবক লীগ

তৌহিদুল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধি: আগামী ৩১ অক্টোবর লালমনিরহাটে বিলুপ্ত ছিটমহল সংযুক্ত ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।এ নির্বাচন উপলক্ষ্যে চলছে ব্যাপক প্রচার প্রচারণা।পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে হাট, বাজার, গ্রাম।চায়ের হোটেলে ,বিভিন্ন দোকানপাটে চলছে আলোচনা।কাকে ভোট দিবেন।প্রার্থীরা দিনরাত পরিশ্রম করে চলেছেন।নিজ নিজ দলীয় প্রার্থীর পক্ষে প্রচার প্রচারনায় নেমেছেন কর্মী সমর্থকরা।

আজ লালমনিরহাট স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলামের নের্তৃত্বে ২০ জনের একটি টীম পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর,বুড়িমারী,জগতবেড়,পাটগ্রাম,কুচলিবাড়ী জোংড়া সহ ৬টি ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থীদের নৌকা মার্কার পক্ষে প্রচার প্রচারনা চালাচ্ছেন।প্রচারকালে তারা প্রার্থীদেরকে সাথে নিয়ে ভোটারদের কাছে আওয়ামীলীগের উন্নয়নের কথা স্বরন করিয়ে দিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করছেন।নির্বাচনী ক্যাম্পেইনে তারা উঠান বৈঠক করছেন,ভোটারদের মাঝে পোষ্টার বিতরন করছেন।
নির্বাচনী প্রচার কাজে তারা ব্যাপক সাড়া পাচ্ছেন।
এ ব্যাপারে পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ী ইউনিয়নে এ প্রতিবেদকের সাথে দেখা হলে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফুল ইসলাম জানান,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে পাটগ্রামের ৬টি, হাতীবান্ধার একটি ও লালমনিরহাট সদর উপজেলার একটি ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সফলতা ও বিলুপ্ত ছিটমহলবাসীদের নাগরিকত্ব প্রদান এবং উন্নয়ন পরিকল্পনার কথা তুলে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। প্রধানমন্ত্রী মনোনীত দলীয় প্রার্থীদের জয়ের লক্ষ্যে তাদের দিনরাত এ প্রচারনা।নির্বাচন পর্যন্ত তাদের এ প্রচারণা অব্যহত থাকবে বলে জানান তিনি।
এসময় তার সাথে পাটগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নাজমুল হুদা রাসেল,সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন লিপু সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

 

 

কুইকনিউজবিডি.কম/সাকিব/২৬শে অক্টোবর, ২০১৬ ইং/বিকাল ৩ঃ৩৯