২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:০৫

মাদারগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

জাকারিয়া জাহাঙ্গীর, জামালপুর প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী, চর পাকেরদহ ও জোড়খালী ইউনিয়ন পরিষদে নির্বাচনের জোড় প্রস্তুতি চলছে। শনিবার প্রতিদ্বন্ধিতাকারী চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীদের মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্ধ দেওয়া হয়েছে।


চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে চরপাকেরদহ ইউনিয়নে তৌফিকুল ইসলাম (নৌকা) ও আলমগীর কবির (ধানের শীষ), বালিজুড়ী ইউনিয়নে মোজাম্মেল হক ভগলা (নৌকা), মঞ্জুরুল ইসলাম মুসা (ধানের শীষ) ও ছাইফুল ইসলাম (লাঙ্গল), জোড়খালী ইউনিয়নে ফরিদুল ইসলাম (নৌকা), জগলুল পাশা (ধানের শীষ), হুমায়ুন কবির (মোটর সাইকেল) ও রফিকুল ইসলাম (আনারস) প্রতীক বরাদ্ধ পেয়েছেন বলে নির্বাচন অফিস জানায়।


জানা গেছে, গত ৩০ এপ্রিল উল্লেখিত তিন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানরা সীমানা বিরোধ নিয়ে নির্বাচন স্থগিতে হাইকোর্টে রিট করে। ওই রিটের প্রেক্ষিতে তিনটি ইউনিয়নের নির্বাচন স্থগিত করে ইসি। গত ১৫ জুলাই সুপ্রিম কোর্টের আপিল বিভাগ নির্বাচন স্থগিতাদেশ প্রত্যাহার করে রায় দিলে আগামী ৩১ অক্টোবর এ তিনটি ইউনিয়নে নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। গত ৭ মে ওই ইউনিয়নগুলোতে নির্বাচনের কথা ছিল।

 

 

 

কুইকনিউজবিডি.কম/মোজাম্মেল হক/ ১৬ ই অক্টোবর, ২০১৬ ইং/সকাল ৭ঃ৩২