ব্রেকিং নিউজ
২২শে অক্টোবর, ২০২০ ইং | ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ১১:৩৫

গেটাফের কাছে বার্সার হার

 

স্পোর্টস ডেস্ক : মাঠের লড়াইয়ে অধিকাংশ সময় আধিপত্য দেখালেও হার এড়াতে পারেনি বার্সেলোনা। লা লিগার ম্যাচে গেটাফের মাঠে গোলের মুখ দেখেনি কাতালান ক্লাবটি। আর নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে এটাই প্রথম হার বার্সার।

শনিবার রাতে স্পেনের শীর্ষ লিগের ম্যাচটিতে গেটাফের কাছে ১-০ গোলে হারে বার্সা। ম্যাচের ৫৬তম মিনিটে একমাত্র গোলটি করেন স্বাগতিক দলের স্ট্রাইকার জেইমি মাতা। এ সময় পেনাল্টি পেয়েছিল গেটাফে। কিক নিতে আসেন জেইমি মাতা। তিনি বার্সার গোলরক্ষক নেতোকে বিভ্রান্ত করে বল জালে পাঠান।

যদিও প্রথমার্ধে বার্সেলোনা বেশ ভালো খেলেছিল। গোলের সুযোগও পেয়েছিলেন লিওনেল মেসি ও আঁতোয়ান গ্রিজমান। মেসির একটি শট গোলপোস্টে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়। এছাড়া অঁতোয়ান গ্রিসমান খুব কাছে বলে পেয়েও শট লক্ষ্যে রাখতে পারেননি। গোল আদায় করে নিতে পারেননি দ্বিতীয়ার্ধেও।

এই ম্যাচে বার্সেলোনার হয়ে অভিষেক হয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রের তরুণ ফুটবলার সার্জিনো ডেস্টের। যদিও তার অভিষেকটা জয় দিয়ে রাঙাতে পারেননি।

এই হারে পয়েন্ট টেবিলের নবমস্থানে নেমে এসেছে বার্সেলোনা। চার ম্যাচে তাদের পয়েন্ট ৭। অপরদিকে পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট ও গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে রিয়াল। সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে গেটাফে। কাদিজ আছে তৃতীয়স্থানে।

 

 

কিউএনবি/রেশমা/১৮ই অক্টোবর, ২০২০ ইং/সকাল ১০:৫৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন