৩০শে অক্টোবর, ২০২০ ইং | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ২:১৪

মুম্বাইয়ের প্রশিক্ষণ নিয়ে নতুনভাবে আসছেন মিষ্টি জান্নাত

 

বিনোদন ডেস্ক : শাহাদাৎ হোসেন লিটনের ‌’লাভ স্টেশন’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক মিষ্টি জান্নাতের। এরপর ‘চিনি বিবি’ ছবি দিয়ে পেয়েছেন পরিচিতি। করেছেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় আরো কয়েকটি ছবি। করোনার কারণে ইন্ডাস্ট্রিতে যখন ছবি নেই বললেই চলে, তখন মিষ্টি চুক্তিবদ্ধ হচ্ছেন একের পর এক ছবিতে। কিছুদিন আগে ‘বীরত্ব’ ছবিতে আইটেম গান করেছেন। এর মধ্যে নতুন ছবি ‘কী করে বলবো প্রিয়তমা’-তে কাজ শুরু করেছেন। ১৪ অক্টোবর এফডিসিতে হয়েছে ছবিটির মহরত। 

মিষ্টি বলেন, ‌’খুব শিগগির আরো তিনটি ছবির ঘোষণা আসবে। আমি ভাগ্যবতী, নির্মাতারা আমাকে নিয়ে ভাবছেন। নিজেও প্রযোজক। তাই জানি, এই সময়ে টাকা লগ্নি করাটা কতটা ঝুঁকির। তার পরও প্রযোজকরা আমার ওপর লগ্নি করছেন- এটা গর্বের। আমি চেষ্টা করব ছবিগুলোতে নিজের সেরা অভিনয় উপহার দেওয়ার।’ আব্দুল মান্নান গাজীপুরীর পরিচালনায় ‘কী করে বলবো প্রিয়তমা’ ছবিতে মিষ্টির বিপরীতে অভিনয় করবেন নাদিম। 

উল্লেখ্য, গত বছর মিষ্টি মুম্বাইয়ে গিয়ে গ্রুমিং করে এসেছিলেন। নাচের ওপর প্রশিক্ষণ নিয়েছেন কলকাতায়। বলেন, ‘আমি সব সময় কাজের প্রতি শ্রদ্ধাশীল। শেখার কোনো শেষ নেই। আমি যে সব পারি তা-ও কিন্তু নয়। ইচ্ছা আছে অভিনয়ের ওপর আরো কিছু কোর্স শেষ করার।’

 

 

কিউএনবি/আয়শা/১৭ই অক্টোবর, ২০২০ ইং /সন্ধ্যা ৭:৩৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন