ব্রেকিং নিউজ
২২শে অক্টোবর, ২০২০ ইং | ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৪

রাইমা-প্রিয়াঙ্কার নতুন প্রেমে সরব টলিপাড়া

 

ডেস্ক নিউজ :  শীঘ্রই তৃতীয় সিজন নিয়ে আসছে ‘হ্যালো’। কলকাতা জুড়ে চলছে এর শ্যুট। রাইমা আর প্রিয়াঙ্কা ক্যামেরাবন্দি করলেন শ্যুটের আগে-পরের কিছু মুহূর্ত। যা নিয়ে সরগরম টলিপাড়া। 

এই ওয়েব সিরিজ নিয়ে প্রিয়াঙ্কা এর আগে বলেছিলেন, ‘‘আমার এখন পর্যন্ত অভিনয় করা সেরা চরিত্র নিনা। কারণ সম্পূর্ণ নেগেটিভ না হলেও একটা সূক্ষ্ম বিষয় রয়েছে।” আর দ্বিতীয় সিজন নিয়ে রাইমা সেন বলেছিলেন, “দ্বিতীয় সিজন অনেকটা সাইকোলজিক্যাল থ্রিলারের মতো হয়ে গেছে। আর এবারে প্রিয়াঙ্কার সঙ্গে বেশ কয়েকটি সিন থাকায় বন্ধুত্বটা জমেছে ভালই।” 

বন্ধুত্ব সত্যিই কতটা জমেছে তা অবশ্য জানা নেই, তবে দ্বিতীয় সিজনের সাফল্যের পর এবার সিজন থ্রি। এ প্রসঙ্গে ‘হইচই’ এবং ‘এসভিএফ’-এর সহ প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি বললেন, ‘‘আমরা সব সময়ই কোয়ালিটি কনটেন্ট দেওয়ার চেষ্টা করেছি। আমাদের অরিজিনালগুলোর মধ্যে হ্যালো অন্যতম সেরা। দর্শকও পছন্দ করেছেন। আমরা এ ধরনের এক্সপেরিমেন্ট, নতুন কনটেন্ট নিয়ে আরও কাজ করব।’’ 
প্রথম দুটো সিজনের মতোই রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার এবং জয় সেনগুপ্ত থাকবেন পরবর্তী সিরিজেও।

হইচই-এর এই সিরিজ দেখিয়েছিল ছক কষে বিয়ে ভাঙার ফর্মুলা, কারণটা অবশ্য ছিল ছোটবেলার প্রেম। প্রথম অধ্যায়ে দেখানো হয়েছিল- নিনা ও অনন্যের গোপন সম্পর্ক রয়েছে। কিন্তু সিজন শেষ হতে হতে জানা গিয়েছিল, নিনার আসল টানটা ছিল নন্দিনীর প্রতি। সেই কারণেই অনন্যকে সিঁড়ি করেছিল নিনা। সেই প্রেমের জন্যই ফিরে এসেছিল হ্যালোর দ্বিতীয় সিজন। এবার কি তবে আরও জমে যাবে দুই মানবীর প্রেম? সেটা বলবে- ‘হ্যালো সিজন্ থ্রি’।

কিউএনবি/অনিমা/১৪ই অক্টোবর, ২০২০ ইং /সন্ধ্যা ৭:২৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন