ব্রেকিং নিউজ
২২শে অক্টোবর, ২০২০ ইং | ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১২:০৪

বিকল্প মাধ্যমে ব্যস্ত বিদ্যা সিনহা

 

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনয়ে নেই অনেকদিন ধরেই। তবে করোনাকালে তিনি বিভিন্ন ধরনের ঐচ্ছিক কাজ নিয়ে ব্যস্ত থাকছেন।

ফিটনেস ঠিক রাখার জন্য জিমনেশিয়ামে যাওয়া, নিজের ইউটিউব চ্যানেলের জন্য কনটেন্ট তৈরি করার কাজ নিয়েই ব্যস্ততা তার। তবে এগুলোর পাশাপাশি বিভিন্ন বেসরকারি কোম্পানির কর্পোরেট শোতে উপস্থিত হচ্ছেন মাঝে মধ্যেই।

তেমনই একটি অনুষ্ঠানে গত ৯ অক্টোবর হাজির হয়েছিলেন। একটি মোবাইল ফোন সেট বাজারজাত করা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের মধ্যমণি হয়ে উপস্থিত ছিলেন মিম।

এ প্রসঙ্গে তিনি বলেন, একটি আন্তর্জাতিক মানের মোবাইল সেট কোম্পানির নতুন সেট বাজারজাত করার অনুষ্ঠানে হাজির হয়েছিলাম। বেশ ভালো আয়োজনই ছিল সেটি। যেহেতু অভিনয়ের ব্যস্ততা নেই এখন তাই মাঝে মধ্যে এ ধরনের অনুষ্ঠানে হাজির হচ্ছি। ঘর বন্দি থাকার চেয়ে বাইরে গেলে কিংবা আড্ডা দিলে মন ভালো হয়। হয়ত আর কিছুদিন পরেই শুটিংয়ে ফিরতে হবে। তখন তো নিয়মিতই বাইরে থাকতে হবে।

এদিকে মিম অভিনীত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ব্ল্যাক’ নামের একটি ছবি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সম্প্রতি। এছাড়া রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ নামের একটি ছবির কাজ মিম শেষ করেছেন করোনাকাল আসার আগেই।

একই পরিচালকের ‘ইত্তেফাক’ নামের আরেকটি ছবির কাজ অসম্পূর্ণ অবস্থায় আছে। এসবের পাশাপাশি নতুন কয়েকটি ছবিতে অভিনয়ের বিষয়ে কথা চূড়ান্ত হয়েছে মিমের। শিগগিরই এগুলোর আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানিয়েছেন এই মডেল ও অভিনেত্রী।

কিউএনবি/অনিমা/১৩ই অক্টোবর, ২০২০ ইং /রাত ৮:৩৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন