৩০শে অক্টোবর, ২০২০ ইং | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১:৫৪

রাঙামাটি শহরে শিশু বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

আলমগীর মানিক,রাঙামাটি : রাঙামাটি শহরের শান্তিনগর এলাকায় ১১ বছরের এক শিশুকে বলাৎকালের অভিযোগে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শান্তিনগর থেকে বখাটে রিয়াদ(১৯)কে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন থানার এসআই অরূপ। মাদকাসক্ত রিয়াদ শান্তিনগরের আব্দুল জব্বার ড্রাইভার ও নাসিমা বেগমের সন্তান বলে জানাগেছে।

এদিকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে তার প্যান্টে রক্ত পাওয়ায় তাকে ডাক্তারী পরীক্ষার জন্য রাতেই রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে শিশুটির স্বজনরা জানিয়েছে। অভিযুক্ত রিয়াদকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন।

ভিকটিম শিশুটির স্বজনরা জানিয়েছে, শুক্রবার বিকেলে নিজ বাড়ির সামনে খেলা করছিলো ১১ বছর বয়সী শিশুটি। এসময় রিয়াদ এসে শিশুটির মুখ চেপে ধরে একটি গাড়ির চিপায় নিয়ে বলাৎকার করে। এসময় শিশুটি চিৎকার করতে চাইলে তার গালে কষে চড় মেরে রিয়াদ পালিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে ঘটনার প্রতিবাদ করতে চাইলে রিয়াদের পরিবারের সদস্যরা স্থানীয়দের মারধরের চেষ্ঠা চালায় বলেও অভিযোগ পাওয়া গেছে।

এদিকে স্থানীয় আরো শিশুকেও কয়েকদিন আগে রিয়াদ একই কায়দায় বলাৎকার করেছে বলেও অভিযোগ করেছে সেই শিশুটির পরিবার।

স্থানীয়দের অভিযোগ, বখাটে রিয়াদ ও তার আরো তিন ভাইসহ পিতা-মাতা তাদের প্রতিবেশিদের সাথে প্রতিদিনই ঝগড়া-বিবাদে লিপ্ত থাকে। কিছুদিন আগে এক গৃহবধুর মাথাও ফাটিয়ে দিয়েছিলো রিয়াদ ও তার ভাইয়েরা। রিয়াদের বিরুদ্ধে কোতয়ালী থানায় কয়েকটি মামলাও রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

কিউএনবি/রেশমা/১০ই অক্টোবর, ২০২০ ইং/সকাল ৮:৪৪

↓↓↓ফেসবুক শেয়ার করুন