২০শে অক্টোবর, ২০২০ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১১:১৭

ধর্ষকদের প্রকাশ্যে গুলি করার দাবি কঙ্গনার

 

বিনোদন ডেস্ক :  ‘সবার সামনে গুলি করে মেরে ফেলা হোক ধর্ষকদের। প্রত্যেক বছর যে হারে গণধর্ষণের সংখ্যা বেড়ে চলেছে, তার সমাধন কোথায়! দেশের জন্য এটি একটি লজ্জাজনক দিন। আমরা নিজেদের মেয়েদের রক্ষা করতে পারছি না, এর থেকে লজ্জার আর কিছু হতে পারে না’। এই বলে ভারতের উত্তরপ্রদেশের হাথরাসের গণধর্ষণের বিরুদ্ধে তোপ দাগলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

ভারতীয় গণমাধ্যমসূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর মায়ের সঙ্গে মাঠে গিয়েছিল উত্তরপ্রদেশের হাথরাসের এক দলিত তরুণী। ওই সময় তাকে অপহরণ করে নির্মম অত্যাচার চালায় অভিযুক্তরা। গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করা হয় ১৯ বছরের ওই তরুণীকে। সেই সময় তার জিভের একাধিক জায়গায় কেটে যায়। তার দুটি পা ও একটি হাতে কোনও সাড়া ছিল না বলে জানিয়েছে আলিগড়ের হাসপাতাল। তার পরেও ম্যাজিস্ট্রেটের কাছে দেওয়া বয়ানে ধর্ষকদের নাম বলে গিয়েছেন তিনি।

গণধর্ষণের পর মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) টানা ১৪ দিনের লড়াই শেষ হয়ে যায় ওই তরণীর। দিল্লির সফদর জং হাসপাতালে মৃত্যু হয় গণধর্ষণের শিকার উত্তরপ্রদেশের হাথরাসের ওই দলিত তরুণীর। সোমবারই তাকে আলিগড়ের জওহরলাল নেহরু মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দিল্লি আনা হয়।

হাথরাসের ওই ঘটনার পর গোটা ভারতজুড়ে শোরগোল শুরু হয়েছে। পাশাপাশি ওই ঘটনায় ইতিমধ্য়েই ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ওই চারজনই উচ্চবর্ণের। অভিযুক্তদের বিরুদ্ধে ৩০৭ ও ৩৭৬ডি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আর এই ঘটনায় রীতিমত ফুঁসে উঠেছেন বলিউড অভিনেত্রী। এক টুইট বার্তায় কঙ্গনা রানাউত লেখেন, ‘সবার সামনে গুলি করে মেরে ফেলা হোক ধর্ষকদের’।

কিউএনবি/অনিমা/২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং/রাত ৮:৪৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন