৯ই আগস্ট, ২০২০ ইং | ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১:৫৭

ভূরুঙ্গামারীতে চাঁদা বাজির অভিযোগে আটক-১

মাঈদুল ইসলাম মুকুল, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :  ভূরুঙ্গামারীতে অটোরিক্সা থেকে চাঁদা বাজির অভিযোগে নয়ন নামে এক ব্যক্তিকে বাস স্ট্যান্ড থেকে আটক করেছে পুলিশ। আটকের এ ঘটনায় উত্তর ধরলা শ্রমিক ইউনিয়নের সভাপতিকে হুমকি দেয়ায় বাস স্ট্যান্ডে এলাপাতাড়িভাবে বাস রেখে প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে শ্রমিকরা। পরে পুলিশের হস্তক্ষেপে সড়ক অবরোধ তুলে নিলেও তারা বাস ধর্মঘটের সিন্ধান্ত নিয়েছে। আটককৃত নয়ন (২২) শোভারকুটি গ্রামের ইয়াকুব আলীর ছেলে। রোববার বিকেলে বাস স্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। এব্যাপারে উত্তর ধরলা শ্রমিক ইউনিয়নের সভাপতি বশির আহমেদ বাঁশি জানান, বাস স্ট্যান্ডে অনেক জ্যাম থাকে।

ছেলেটি জ্যাম সারিয়ে অটোর সিরিয়াল দেয় এবং অনেকে খুশি হয়ে তাকে সামান্য বখশিশ  দেয়। এঘটনায় রোববার থানা পুলিশ তাকে আটক করে। আমি বিষয়টি সম্পর্কে জানতে চাইলে আমাকেও জেলে পাঠানোর হুমকি দেয়। এঘটনায় শ্রমিকদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং সড়ক অবরোধ করে। পরে আমরা সড়ক অবরোধ তুলে বাস ধর্মঘটের সিন্ধান্ত নিয়েছি। তিনি জানান, এব্যাপারে স্যাররা রাতে বসার কথা জানিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সকল প্রকার বাস চলাচল বন্ধ রয়েছে বলে সভাপতি জানিয়েছেন।

অফিসার ইনচার্জ ভূরুঙ্গামারী থানা মুহাঃ আতিয়ার রহমান জানান, চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে এসপি স্যারের নির্দেশে তাকে আটক করা হয়েছে। তিনি বলেন, সভাপতির সাথে কোন খারাপ আচরণ করা হয়নি বরং তাকে অনুরোধ করা হয়েছিলো।

 

 

কিউএনবি/অনিমা/২রা আগস্ট, ২০২০ ইং/রাত ৮:৫৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন