৯ই আগস্ট, ২০২০ ইং | ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১:৪৬

বিরাট কোহলি ও তামান্নার গ্রেফতার চেয়ে মামলা

 

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের কারণে প্রায় পাঁচ মাস ধরে দীর্ঘদিন মাঠের বাইরে থেকে অনেকটাই হতাশ ভারত দলের অধিনায়ক বিরাট কোহলি।এই হতাশার মধ্যেই আইনি ঝামেলায় পড়লেন এই তারকা ক্রিকেটার। ভারত অধিনায়কের বিরুদ্ধে সোজা আদালতে গিয়ে মামলা ঠুকে দিলেন চেন্নাইয়ের এক আইনজীবী। এমনকি বিরাট কোহলিকে গ্রেফতারের দাবি তুলেছেন ওই আইনজীবী।

চেন্নাইয়ের সিনিয়র আইনজীবী এ পি সুরিয়াপ্রকাশম শুক্রবার মাদ্রাজ হাইকোর্টে এ মামলা করেন বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম ডিএনএ। ওই মামলায় কোহলির সঙ্গে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়াকে যুক্ত করা হয়েছে। বিরাট কোহলি ও তামান্না ভাটিয়ার বিরুদ্ধে অভিযোগ, জুয়ার বিজ্ঞাপনে দেখা গেছে কোহলি ও তামান্নাকে। প্রিয় তারকাদের এমন বিজ্ঞাপনে দেখলে দেশের তরুণ-তরুণীরা জুয়ার প্রতি আরও বেশি আসক্ত হয়ে পড়বে। জুয়ার বিষয়ে আইকনদের এমন ইতিবাচক অবস্থা দেখে অনেকেই বিষয়টিকে খারাপভাবে নেবে না।

তাছাড়া করোনাকালে লকডাউনে ঘরে বসেই এসব জুয়ায় অংশ নেয়া যায়। কারণ পুরো বিষয়টি অনলাইনে খেলা যায়। এমন সব বক্তব্য দিয়ে আইনজীবী এ পি সুরিয়াপ্রকাশম আদালতে অনুরোধ জানিয়েছেন, জুয়া খেলার প্রচার করার অভিযোগে কোহলি এবং অভিনেত্রী তামান্নাকে গ্রেফতার করা হোক। আগামী মঙ্গল অথবা বুধবার এই মামলার শুনানি হতে পারে।

 

 

কিউএনবি/আয়শা/১লা আগস্ট, ২০২০ ইং/দুপুর ১২:৫৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন