১২ই আগস্ট, ২০২০ ইং | ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১২:২৩

বেনাপোলে ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে বড় ভাই নিহত; হত্যাকারী আটক

 

মনিরুল ইসলাম মনি,শার্শা (যশোর) সংবাদদাতা : যশোরের বেনাপোলে ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে বড় নিহত হয়েছে। চাঞ্চল্য এ ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ১০ টায় বেনাপোল উত্তর কাগজপুকুর গ্রামে। নিহত রাসেল হোসেন(২৮) উত্তর কাগজপুকুর গ্রামের ইদু মোড়লের ছেলে। হত্যাকারী ছোট ভাই আমজাদ হোসেন (২২)কে বেনাপোল পোর্ট থানা পুলিশ ভারতে পালানোর সময় সাদীপুর সীমান্ত থেকে অস্ত্র সহ আটক করেছে।

 

সূত্রে জানাগেছে, বড় ভাইয়ের হত্যাকারী রাসেল মাদকাশক্ত। সে কয়েক দিন ধরে তার মায়ের নামে থাকা ৩ কাঠা বসত বাড়ি বিক্রির জন্য চাপ দেয়। একপর্যায় বড় ভাই বসত ভিটার জমিক্রয়ের জন্য রাসেলকে গত ৩দিন আগে ২০ হাজার টাকা দেয়। মাদকাশক্ত রাসের বুধবার সকালে আবারো তার বড় ভাইয়ের কাছে টাকা চাই। বড়ভাই রাসেল টাকা দিতে অস্বিকার করলে রাগে ক্ষোরে আমজাদ তার ঘর থেকে পিস্তল বের কওে মায়ের সামনে বড় ভাই রাসেলের মাথায় গুলি করে। ঘটনা স্থলেই রাসেলের মৃত্যু হয়।

এ সময় আমজাদ পিস্তল নিয়ে পালিয়ে যায়।হত্যার এ ঘটনাটি জানার পর বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনা স্থলে যান। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।বেনাপোল পোট থানা পুলিশ জানায়, ঘটনার ২ ঘন্টা পর হত্যাকারী ছোট ভাই আমজাদ হোসেন(২২)কে বেনাপোল সাদিপুর গ্রামের একটি খাল থেকে ১ টি ৭.৬৫ বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ১টি বার্মিজ চাকু ও তিন বোতল ভারতীয় ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়।

পুলিশ জানায় , বড় ভাইকে হত্যার পর ভারতে পালিয়ে যাওয়ার সময় বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান এর নেতৃত্বে এসআই রোকনুজ্জামান ও এএসআই আলমগীর হোসেন সাদিপুর সীমান্তের একটি খাল থেকে তাকে গ্রেফতার করে।এ ব্যাপারে জানতে চাইলে নাভারণ সার্কেল সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, হত্যার দুই ঘন্টা পর আসামী আমজাদ হোসেনকে গ্রেফতার করা হয়। তার মামলার সকল কার্যক্রম চলছে। গ্রেফতার আসামীর নামে বেনাপোল পোর্ট থানায় দুই মামলা রয়েছে।

কিউএনবি/অনিমা/২৯শে জুলাই, ২০২০ ইং/রাত ৮:২১

↓↓↓ফেসবুক শেয়ার করুন