১৫ই জুলাই, ২০২০ ইং | ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৭:১৬

যার কথা ভেবে সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যকে ‘না’ অভিষেকের

 

বিনোদন ডেস্ক :  বলিউড সিনেমায় অন্তরঙ্গ দৃশ্য প্রায়ই দেখা যায়। ছবির কাটতির কথা ভেবে বড় বড় তারকারাও এসবে সিনে অংশ নেন। ঐশ্বরিয়া, রানি মুখার্জি, বিদ্যা বালানের মতো কিংবদন্তি নায়িকাদেরও নায়কদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে পর্দায়।

তবে বলিউড স্টার অভিষেক বচ্চন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা ছেড়ে দিয়েছেন। মেয়ে আরাধ্যার কথা ভেবে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। মেয়ে পৃথিবীর আলো দেখার পরই এ সিদ্ধান্ত নিয়ে নেন ঐশ্বরিয়ার জীবনসঙ্গী।

আর এই সিদ্ধান্তের কারণে বেশ কয়েকটি ছবির কাজ তার ছুটে গেছে। অভিষেক জানান, তার সিনেমা দেখে মেয়ে বিব্রত হোক, এমনটি চান না। এ কারণেই এই দৃঢ় সিদ্ধান্ত।

বলিউড বাবলের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি রাজীব মাসান্দকে একটি সাক্ষাৎকার দেন অভিষেক বচ্চন। সেখানে তিনি জানান, আরাধ্যা আছে বলেই আট বছর ধরে তিনি চলচ্চিত্রে ধরন বদলেছেন। বলেন, ‘আমি জানি– একটি জিনিস পাল্টে গেছে। কিছু চলচ্চিত্র ও দৃশ্য রয়েছে, যা আমি আর করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না।’

স্পষ্ট করে অভিষেক বলেন, ‘আমি এমন কিছু করতে চাই না, যাতে আমার মেয়ে বিব্রত হয়ে আমাকে প্রশ্ন করে– কী হচ্ছে এসব?’
অভিষেক আরও বলেন, আমি এমন সিনেমা ছাড়তে পারায় আনন্দিত। কেননা রোমান্টিক দৃশ্য করতে আমি খুব অস্বস্তিতে ভুগছিলাম। সুতরাং আমি কোনো অন্তরঙ্গ দৃশ্য করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না, আর আমি করতেও চাই না।

অভিষেক জানান, তিনি একটি শর্তনামা তৈরি করেছেন। কোনো ছবিতে স্বাক্ষরের আগে তিনি পরিচালককে জানিয়ে দেন, নায়িকার সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার কোনো দৃশ্য সেখানে থাকলে তিনি তাতে অভিনয় করবেন না।

কিউএনবি/অনিমা/৩০শে জুন, ২০২০ ইং/বিকাল ৪:০৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন