ব্রেকিং নিউজ
৫ই জুলাই, ২০২০ ইং | ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৯:১৫

দুমকিতে ১৪ মামলায় গ্রেফতার রিপন আদালতে

 

ডেস্ক নিউজ : পটুয়াখালীর দুমকি উপজেলায় হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজিসহ ১৪ মামলার আসামি রিপন শরীফকে (৩২) আদালতে পাঠানো হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় তাকে আদালতে পাঠানো হয়। এর আগে দুপুরে উপজেলার লেবুখালীর নির্মাণাধীন সেতু এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তল, ওয়ান শুটারগান ও ৫৩ পিস ইয়াবাসহ রিপন শরীফকে গ্রেফতার করা হয়। রিপন শরীফের গ্রামের বাড়ি উপজেলার লেবুখালী ইউনিয়নের পশ্চিম লেবুখালী গ্রামে।

পটুয়াখালী র্যা ব ৮-এর অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) রইসউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝটিকা অভিযান চালিয়ে লেবুখালী ফেরিঘাটের অদূরে গোপন আস্তানা থেকে শীর্ষ সন্ত্রাসী রিপন শরীফকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ৫৩ পিস ইয়াবা পাওয়া যায়। রিপন শরীফের বিরুদ্ধে দুমকি, পটুয়াখালী সদরসহ কয়েকটি থানায় হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজিসহ অন্তত ১৪ মামলা রয়েছে। এ ব্যাপারে দুমকি থানায় অস্ত্র ও মাদক দমন আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। তবে আটককৃত রিপন শরীফের পরিবারের দাবি, এটি একটি ষড়যন্ত্র ও সাজানো ঘটনা।

রিপনের বাবা মো. মকবুল শরীফ জানান, আমার ছেলেকে অহেতুক ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। আমার ছেলে এর সঙ্গে কোনোভাবেই জড়িত নন। ১৪ মামলার বিষয়ে জানতে চাইলে বলেন, মামলাগুলো রাজনৈতিকভাবে হয়েছে। আমার ছেলে বিএনপি করে, তাই এতগুলো মামলা। দুমকি থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, গ্রেফতার আসামিকে সোমবার সকালে কোর্টে চালান দেয়া হয়েছে।

 

কিউএনবি/আয়শা/২৯শে জুন, ২০২০ ইং/বিকাল ৪:১১

↓↓↓ফেসবুক শেয়ার করুন