৫ই জুলাই, ২০২০ ইং | ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৯:৪৪

লালমনিরহাটে স্কুল ছাত্রী ধর্ষন, মামলা 

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে মিঠু মিয়া ২০) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১৭ জুন) রাতে আদিতমারী থানায় ধর্ষিতা স্কুল ছাত্রী(১৬) বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গন্ধমরুয়া সিংগিমারী গ্রামের এক স্কুল ছাত্রীর (১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন মিঠু মিয়া। স্থানীয় মোগলগাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এ ছাত্রীকে বিয়ের প্রলোভনে তার সাথে দৈহিক সম্পর্ক গড়ার চেষ্টা করে মিঠু। এতে ব্যর্থ হয়ে মঙ্গলবার রাতে স্কুল ছাত্রীর ঘরে প্রবেশ করে মুখ চেপে ধরে ধর্ষন করে। এক পর্যায়ে মেয়েটির আত্মচিৎকারে বাড়ির লোকজন এসে অভিযুক্ত মিঠুকে আটকের চেষ্টা করলে বাড়ির লোকজনকে মারপিট করে পালিয়ে যায় মিঠু। এ ঘটনায় বিচার চেয়ে মেয়েটি বাদী লম্পট মিঠুর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ তুলে বুধবার রাতে একটি মামলা দায়ের করে। মামলাটি নথিভুক্ত করে থানা পুলিশ।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে মিঠুর বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে। ধর্ষিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
কিউএনবি/আয়শা/১৮ই জুন, ২০২০ ইং/বিকাল ৪:৩৪

 

 

↓↓↓ফেসবুক শেয়ার করুন