৭ই জুন, ২০২০ ইং | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ভোর ৫:৩৭

ফ্লাইওভার দেখায়, আর মানুষ করোনা টেস্ট করতে পারে না : রিজভী

 

ডেস্কনিউজঃ করোনা মহামারি নিয়ে সরকারের সমালোচনা করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সরকার উন্নয়নের ফ্লাইওভার দেখায়। আর মানুষ করোনা টেস্ট করতে পারে না। মানুষ চিকিৎসা পাচ্ছে না। সরকার স্বাস্থ্য ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। যে সরকার স্কুল-কলেজ, হাসপাতাল তৈরি না করে নিজেদের পকেট ভারী করার জন্য সেলাই ঘর তৈরি করে এই সরকার ক্ষমতায় থাকলে মানুষ রাস্তাঘাটেই মরে পড়ে থাকবে।’

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আজ শনিবার ঢাকা-১৮ আসনের অন্তর্গত দক্ষিনখান থানা যুবদলের উদ্যোগে ত্রাণ বিতরণের সময় রিজভী এসব কথা বলেন।

সরকারের দুর্নীতিবাজ চক্র জনগণের টাকায় কেনা ত্রাণ লুটপাট করছে এমন অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ‘সরকার যে ত্রাণ দিচ্ছে তা সরকার তার বাড়ি থেকে এনে দিচ্ছে না। এটা জনগণের টাকায় কেনা ত্রাণ। ৫০ লাখ পরিবারকে আড়াই হাজার টাকা করে আর্থিক সহযোগিতা দেওয়া হচ্ছে। সেখানেও দুর্নীতি হচ্ছে।’

‘তথাকথিত নির্বাচিত আওয়ামী লীগের চেয়ারম্যান-মেম্বাররা সরকারি ত্রাণ লুটপাট করছে, আত্মসাৎ করছে। দুর্যোগ মুহূর্ত ও দুর্ভিক্ষের মধ্যে সরকার তাদের সুযোগ করে দিচ্ছে চুরি করার। এই কাজটি সরকার করছে। আর আমাদের লোকেরা গুম, মিথ্যা মামলায় গ্রেপ্তার উপেক্ষা করেও নিজেদের পকেটের টাকায় অসহায়, কর্মহীন মানুষকে সহযোগিতা করছে। এটাই হলো বিএনপি আর আওয়ামী লীগের মধ্যে পার্থক্য। আমাদের নীতি-আদর্শ জনগণের কল্যাণ করা। আর আওয়ামী লীগের আদর্শ অন্যদিকে‘, যোগ করেন রিজভী।

ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণখান থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগর, সাধারণ সম্পাদক আলী আকবর আলী, বিমানবন্দর থানা বিএনপির সভাপতি জুলহাস মোল্লা, সাধারণ সম্পাদক মনির ভূইয়া, দক্ষিণখান থানা যুবদলের সভাপতি শেখ আব্দুল্লাহ রাসেল, সাধারণ সম্পাদক মাসুদ আলম মিঠু, বিমানবন্দর থানা যুবদলের সভাপতি মো. সবুজ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।

কিউএনবি/বিপুল /২৩শে মে, ২০২০ ইং/রাত ৯:৪২

↓↓↓ফেসবুক শেয়ার করুন