২২শে অক্টোবর, ২০১৮ ইং | ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৫৪

স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা মামলার রিমান্ড আবেদন

মাদারীপুর জেলা সংবাদদাতা:-প্রেমের নামে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় ডাসার থানার আলিসাকান্দি গ্রামের স্কুল ছাত্রী নিতু (১৬) কে ছুরিকাঘাত করে হত্যা মামলায় ডাসার থানা পুলিশ মিলন মন্ডলকে ৭দিনের রিমান্ড আবেদন করে সোমবার আদালতে পাঠানোর পর ২৪ সেপ্টেম্বর শুনাণীর জন্য দিন ধার্য করেছে আদালত।মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বায়েজিদ এ রিমান্ডের আবেদনসহ আসামী মিলন আদালতে পাঠানোর পর আসামী ফৌ:কা:বি: ১৬৪ ধারামতে ঘটনার বর্ননা দিয়ে হত্যার দায় স্বীকার করে ম্যাজিস্ট্রেট ফৌজিয়া হাফসার আদালতে জবানবন্দী প্রদান করেছে।
এদিকে মাদারীপুর জজকোর্টের সিনিয়র আইনজীবি শরীফ মো: সাইফুল কবীর বলেন,কোন আসামী আদালতের কাছে স্বেচ্ছায় ঘটনার দায় স্বীকার করে জবানবন্দী প্রদান করলে ওই আসামীকে আইনগতভাবে রিমান্ডে নেয়ার প্রয়োজন নেই।একই মত ডাসার থানার ওসি মোঃএমদাদুল হকেরও।
অপরদিকে মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শশাংক ঘোষ জানান, নিতুর লাশ ময়নাতদন্তের পর পুলিশের মাধ্যমে নিতুর বাবা মায়ের কাছে হস্তান্তর করেছে । স্থানীয় লিগাল এইড এসোসিয়েশনের নবগ্রাম ইউনিয়ক সংগঠক রেখা রানী বাড়ৈ জানান, সোমবার বিকেলেই মিতুর লাশ সৎকার করা হয়েছে।
উল্লেখ্য,ডাসার থানার নবগ্রাম এলাকার আলিসা কান্দি গ্রামের নির্মল মন্ডলের মেয়ে নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর নিতু স্কুলে আসার সময় একই গ্রামের বিরেন্দ্র নাথ মন্ডলের বখাটে ছেলে মিলন মন্ডল (১৮) নিয়মিত প্রেম নিবেদন কওে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু স্কুল ছাত্রী নিতু তা প্রত্যাখ্যান করায় সে ক্ষিপ্ত হয়ে স্কুলে আসার সময় পথিমধ্যে ছুরিকাঘাত করে রবিবার সকালে হত্যা করে। এ সময় গ্রামবাসী বখাটে মিলন মন্ডলকে আটক করে।

 

কুইকনিউজবিডি.কম/মান্নান//২০শে সেপ্টেম্বর, ২০১৬ ইং/ সন্ধ্যা ৭:৪৩