৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৪:২৬

লকডাউনে বাবা-মায়ের দেখা পেলেন সালমান

 

বিনোদন ডেস্ক :  সালমান তার প্যানভেলের বাগান বাড়ি থেকে কয়েক ঘণ্টার জন্য ব্যান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন। বাবা-মায়ের সঙ্গে দেখা করতেই পানভেল থেকে ব্যান্দ্রা গিয়ে কয়েক ঘণ্টাবাবা-মায়ের বাবা মায়ের সঙ্গে কাটান। এই কয়েক ঘন্টার জন্যই বাবা মায়ের দেখা পেলেন, পরে ফিরে এসেছেন পানভেলের বাগান বাড়িতে।  

যখন থেকে লকডাউন শুরু হয়েছে তখন থেকেই ৬০ দিন পর পর বান্দ্রায় গিয়ে বাবা-মায়ের সঙ্গে দেখা করেন। দীর্ঘদিন বাবা মায়ের সঙ্গে দেখা হয়নি বলেই তাড়াতাড়ি করে প্যানভেল থেকে ব্যান্দরায় চলে যান, সমস্ত নিয়ম মেনেই সেখানে সেলিম খান, সালমা খান এবং হেলেনদের সঙ্গে দেখা করে প্যানভেলের বাগান বাড়িতে ফিরেছেন বলিউডের ভাইজান।

প্যানভেলের বাগান বাড়িতে বেশ কয়েকটি স্ক্রিপ্টের কাজ শুরু করেছেন সালমান । সেই সঙ্গে তৈরির করছেন মিউজিক ভিডিয়ো। এই সবের পাশাপাশি প্যানভেলের স্থানীয় মানুষদের জন্য খাবার পৌঁছে দিচ্ছেন তিনি। এসব কারণেই ব্যান্দ্রা থেকে তিনি বাগান বাড়িতে ফিরে গিয়েছেন ।

শুধু পানভেলের অসহায় মানুষদের জন্যই নয়, সালমান সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার অসহায় দৈনিক রোজগার করা মানুষদের জন্যেও। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিকের অ্যাকাউন্টে টাকা থেকে শুরু করে, তাঁদের ঘরে রেশনও পৌঁছে দিচ্ছেন সালমান খান।

কিউএনবি/অনিম/২০শে মে, ২০২০ ইং/সন্ধ্যা ৭:৪৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন