৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৩:৫২

করোনাকালের ঈদ, খানিক বিনোদন দিতে তাদের গান

 

বিনোদন ডেস্ক : চলমান করোনার কারণে সব কিছুই থমকে গেছে। এক প্রাণঘাতি করোনা সারা বিশ্বের মানুষকে গৃহবন্দি করে রেখেছে। মানুষের যুদ্ধটা এখন করোনার সঙ্গেই। এ যুদ্ধে জয়ী হওয়ার জন্য প্রয়োজন জোর সচেতনতা। মানে, ঘরে থাকা ও শারীরিক দূরত্ব বজায় রাখা। আর ঘরবন্দি থাকার কারণে করোনা পরিস্থিতিতে সব ধরনের কাজ থেকে দূরে থেকেছেন বিনোদন অঙ্গনের তারকারা।

অবশ্য এ সময়ে মানুষের মধ্যে সচেতনতা তৈরির লক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ধরনের ভিডিও বার্তা দিয়েছেন তারকারা। অন্যদিকে করোনাকালের আগেই তৈরি করা ছিল বেশ কিছু শিল্পীর একাধিক গান। সেই গানগুলো ঈদকে ঘিরে ঘরবন্দি মানুষের মনে খানিক আনন্দ ছড়িয়ে দিতে বিভিন্ন প্রযোজনা প্র্রতিষ্ঠান থেকে প্রকাশ পাচ্ছে। প্রকাশ পাচ্ছে নাটক ও কিছু ক্ষুদে সিনেমাও।

সেই ধারাবাহিকতায় প্র্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক প্রকাশ করছে বেশ কিছু গান-ভিডিও। থাকছে নাটকও। গানের মধ্যে ইমরানের কণ্ঠে প্র্রকাশ পাচ্ছে ‘ফিরে আয়’, এফ এ সুমনের কণ্ঠে ‘আর কতো দুঃখ দিবি’, মিনারের কণ্ঠে ‘তোমার দখলে’, মাহতিম সাকিবের কণ্ঠে ‘ভুলেছি নিজের ঠিকানা’, বেলাল খান-নাদিয়ার দ্বৈতকণ্ঠে ‘তোকে চাই’, মিলনের কণ্ঠে ‘তোর প্রেমে পড়তে চাই’, গামছা পলাশের কণ্ঠে ‘দয়াল’ এবং কাজী শুভর কণ্ঠে ‘তোমাকে চাই’ শিরোনামের গান।

এছাড়া প্রকাশ পাচ্ছে দুটি নাটক। এর মধ্যে একটির শিরোনাম ‘বউ এত সুইট ক্যান’। মেহেদী হাসান জনির চিত্র্রনাট্য ও পরিচালনায় এতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা। অন্যদিকে ‘স্মাট ভাবীর স্মাট স্কুটি’ নামের নাটকে অভিনয় করেছেন- মীর সাব্বির, পায়েল, আল আমিন, সবুজ, মেহেদী হাসান, পিয়াল, লিজা খানম। সেজার নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তাইফুর জাহান আশিক।

 

 

কিউএনবি/আয়শা/২০শে মে, ২০২০ ইং/সন্ধ্যা ৬:৪৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন