১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:২২

কটিয়াদী রিপোর্টার্স ক্লাবে ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোঃ ছিদ্দিক মিয়া,কটিয়াদী( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সোমবার সন্ধ্যায় কটিয়াদী রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে ঈদ পূনর্মিলনী, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে কটিয়াদী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তও প্রতিনিধি অধ্যক্ষ এ.কে.এম ফজলুল হক জোয়ারদার আলমগীরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফখর উদ্দিন ইমরানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক সমকালের সিনিয়র সহ-সম্পাদক শাহাবুদ্দিন আহম্মদ। অন্যান্যদেও মাঝে উপস্থিত ছিলেন, কটিয়াদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ব্রজ গোপাল বণিক, প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও সমকাল প্রতিনিধি সৈয়দ সিরাজুল সালেহীন রাহাত, রিপোর্টার্স ক্লাবের সহ-সাধারন সম্পাদক মোবারক হোসেন নূরী, সাংবাদিক বেনী মাদব ঘোষ, কুইক নিউজ ২৪. কম কটিয়াদী প্রতিনিধিঃ মোঃ ছিদ্দিক মিয়া,কটিয়াদী বিতর্ক ক্লাবের পরিচালক রাকিবুল হান্নান মিজান, কটিয়াদী সুহৃদ সমাবেশের সাধারন সম্পাদক বদরুল আলম নাঈম, কটিয়াদী নজরুল একাডেমীর সহ-সভাপতি সামসুল আলম, মোঃ মুসা খাঁন প্রমূখ।

আলোচনা শেষে সাংবাদিকগণের পরিবেশনায় এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অংশ গ্রহণ করেন, কটিয়াদী বঙ্গ বন্ধু সাংকৃতিক জোটের সভাপতি মাসুম বিল্লাহ তাহের, রাহাত সালেহীন, মোবারক হোসেন নূরী, সামসুল আলম, মুসা খাঁন ও আলমগীর জোয়ারদার।

কুইকনিউজবিডি.কম/সাকিব/ ২০শে সেপ্টেম্বর, ২০১৬ ইং/বিকাল ৫:১৮