২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:১১

বেপরোয়া এমপি পুত্র রুমন গ্রেফতার

 

ডেস্ক নিউজ:   সেই বেপরোয়া এমপি পুত্র রাশেদ সারোয়ার রুমনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুর দেড়টার দিকে শহরের চৌরঙ্গী মোড়ের একটি ভাড়া বাড়ি থেকে বিশেষ গোয়েন্দা শাখার (বিডি) পুলিশ তাকে গ্রেফতার করে। আওয়ামী লীগের নেতাকে হত্যার চেষ্টা ও চাঁদাবাজির দুটি মামলায় সাতক্ষীরারার বহুল আলোচিত সংরক্ষিত নারী আসন ৩১২ এর সাংসদ মিসেস রিফাত আমিনের পুত্র রুমনকে জেল হাজতে প্রেরণ করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা জানান, রুমন একটি মাইক্রোবাস যোগে সাতক্ষীরা থেকে যশোরের উদ্দেশ্যে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শহরের চৌরঙ্গী মোড়ের জনৈক মিজানুর রহমানের ভাড়া বাড়ি থেকে ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে। ওসি আরও জানান, আওয়ামী লীগের নেতা জুলফিকার আলী উজ্বল কর্তৃক দায়েরকৃত হত্যাচেষ্টা ও বিসেরপোতার পদ্দা হ্যাচারির মালিক ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দায়ের করা চাঁদাবাজির দুটি মামলায় রুমনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, সংসদ সদস্য রিফাত আমিনের ছেলে রাশেদ সরোয়ার রুমন বিভিন্ন সময়ে অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য আলোচনায় থেকেছেন। কখনো মাতলামি, কখনো কমান্ডো স্টাইলে বাহিনী নিয়ে দলীয় নেতাদের মারধর, কখনো আবার চাঁদাবাজি থেকে শুরু করে অন্যের বাড়িতে জোরপূর্বক ঢুকে সম্পদ লুণ্ঠন, কখনো নারী নিয়ে ফুর্তি করার সময় গণধোলাই— এসব ঘিরেই তিনি এখন সাতক্ষীরা শহরে ‘হট টপিক’। এ ছাড়া তার অত্যাচারে শহরবাসী অতিষ্ঠ।

কুইকনিউজবিডি.কম/জিয়া /১৭ই সেপ্টেম্বর, ২০১৬ ইং/বিকাল ৫:১৭