৭ই জুন, ২০২০ ইং | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ৬:২৮

শেরপুরে রাস্তা দখল করে পুকুরের পাড় নির্মান

 

আবু জাহের,শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে সরকারি রাস্তা দখল করে পুকুরের পাড় নির্মাণ এবং গ্রামের বৃষ্টির পানি প্রবাহিত পথ বন্ধ করায় শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর উলিপুর আমেরিয়া সমতুল্যা মহিলা ফাযিল মাদরাসার কমিটির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নের খুরতা গ্রামের সকল বৃষ্টির পানি মাদ্রাসার জমি নিচু ও ডোবা থাকায় সেখান দিয়ে প্রবাহিত হত। কিন্তু সেখানে পুকুর খনন করে পূর্ব সাইটে ১৬ ফিট রাস্তা প্রায় ৩ফিট পাড়ের ভিতর নিয়ে পানি প্রবাহিত হওয়ার পথ বন্ধ করা হয়েছে।

এতে বৃষ্টি হলে সেই পানি জমে থেকে বসতবাড়ী সহ পুরে গ্রামে পানি জমে থাকে।গ্রামের মানুষ পানি বন্দি হয়ে থাকে এবং ক্ষতিগ্রস্ত হচ্ছে।এ ব্যাপারে উলিপুর আমেরিয়া সমতুল্যা মহিলা ফাযিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল হাই বলেন, আমরা পুকুরের এক পাড়ের পাশদিয়ে পানি প্রবাহিত করে রাস্তা পার করে নেওয়া জন্য বলেছি কিন্তি গ্রামবাসি পুকুরের দুই পারের পাশ দিয়ে পানি নিতে চাই।

এতে পুকুরের নতুন পাড় ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা বেশি।এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ বলেন,একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিউএনবি/রেশমা/৩রা মে, ২০২০ ইং/দুপুর ১২:৫৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন