ব্রেকিং নিউজ
৭ই জুন, ২০২০ ইং | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১:২৫

শুটিং থেকে ফিরে কোয়ারেন্টিনে সিয়াম-পরীমনি

 

বিনোদন ডেস্ক : এবার স্বেচ্ছায় কোয়ারেন্টিনে গেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম ও নায়িকা পরীমনি। সুন্দরবনে টানা ২০ দিনের শুটিং শেষে রোববার ঢাকায় ফিরে তারা নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টিন যাপন শুরু করেন। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’চলচ্চিত্রের শুটিং চলছিল সুন্দরবনে। এত সিয়াম-পরীমনিসহ ১২০ জন শিল্পী ও কলাকুশলী অংশ নেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে শুটিং ফেলে সোজা ঢাকায় ফেরেন তারা। রোববার সন্ধা ৬টা ১০ মিনিটে তাদের বহনকারী লঞ্চটি সদরঘাট লঞ্চ টার্মিনালে ভিড়ে। শুটিং ইউনিটের প্রত্যেকেই মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে টার্মিনাল ত্যাগ করেন। তারা নিজ নিজ বাড়িতে যান। সবাইকে দুই সপ্তাহ হোম কোয়ারেন্টিনে থাকার আহ্বান জানিয়েছেন ছবির পরিচালক আবু রায়হান জুয়েল।

নায়ক সিয়াম আহমেদও স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে থাকছেন। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, প্রায় ২০ দিনের মত বাইরে ছিলাম। এখন বাসায় কোয়ারেন্টিনে আছি। এ সময়টায় সৃজনশীল কিছু করে এবং শরীর চর্চা করে কাটাতে চান সিয়াম। এর আগে শিল্পী ও অভিনেতা তাহসান খান কোয়ারেন্টিনে যান। কথাসাহিত্যিক মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’অবলম্বনে সরকারি অনুদানে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন নির্মিত হচ্ছে।

 

 

কিউএনবি/আয়শা/৭ই এপ্রিল, ২০২০ ইং /রাত ৯:২৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন