১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০৬

ছাতকে সন্ত্রাসী হামলার মামলায় যুবক গ্রেফতার

ফরহাদ রেজা, সুনামগঞ্জ থেকে: সুনামগঞ্জের ছাতকে যুবদল সন্ত্রাসী ফয়সল আহমদকে(২৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫সেপ্টেম্বর) সকালে থানার জাউয়াবাজার পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে গত ইউপি নির্বাচনকালে বসতবাড়িতে সন্ত্রাসী হামলার মামলায় দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গ্রেফতারকৃত ফয়সল ছাতক থানার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের আব্দুল হকের পুত্র।

জানা গেছে, এ বছরের ১৬জুন ইউপি নির্বাচন চলাকালে ছাতকে আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদের বাড়িতে হামলা ও লুটপাট চালায় যুবদল সন্ত্রাসী ফয়সল ও তার সহযোগীরা। হামলায় বাড়ির মহিলাসহ ৩জন গুরুতর আহত হন। এসময় হামলাকারীরা ঘরের আসবাবপত্র ভাংচুর ও তছনছ করে প্রায় ৩০ হাজার টাকার মালপত্র লুটে নেয়। এ ঘটনায় আব্দুল হামিদ বাদী হয়ে ফয়সলসহ ৫জনকে এজাহারনামীয় আসামী করে একটি মামলা করেন। মামলার পর থেকে প্রধান আসামী ফয়সল ও তার সহযোগীরা পলাতক ছিল। সোমবার সকালে জাউয়া এলাকা থেকে প্রধান আসামী ফয়সলকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

ছাতক থানার এসআই শফিক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, ফয়সলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার মামলাসহ বেআইনী অস্ত্র রাখার অভিযোগে এর আগেও মামলা হয় এবং তার বাড়ি থেকে বেআইনী অস্ত্র উদ্ধার করা হয়। সন্ত্রাসী ফয়সল গ্রেফতারে এলাকার জনমনে স্বস্তি ফিরে এসেছে বলে জানান তিনি।

কুইকনিউজবিডি.কম/এমকে/০৬.০৯.২০১৬/২৪:০২