৮ই এপ্রিল, ২০২০ ইং | ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৯:০৯

ফুলবাড়ীর ঢাকা মোড়ে উত্তর পশ্চিম কোনে রাস্তা প্রসস্ত করনের দাবীতে ঘন্টা ব্যাপি এলাকাবাসীর মাববন্ধন॥

 

মোঃ আফজাল হোসেন,দিনাজপুর প্রতিনিধি : ফুলবাড়ীর ঢাকা মোড়ে উত্তর পশ্চিম কোনে রাস্তা প্রসস্ত করনের দাবীতে এলাকাবাসীর ঘন্টা ব্যাপি মানববন্ধন। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ঢাকামোড়ে রাস্তা প্রসস্তকরণের দাবীতে গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় এলাকাবাসীর পক্ষে মোঃ শফিকুল ইসলাম জুয়েল ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন। জনগণের স্বার্থে ঢাকামোড় নামক স্থানে রাস্তা প্রসস্ত করনের দাবীতে এই মানববন্ধন হয়। মানববন্ধনে মোঃ শফিকুল ইসলাম জুয়েল ও আজাহার আলী এবং জাকিউর রহমান চঞ্চল তারা বক্তব্যে বলেন, সড়ক ও জনপদ অধিদপ্তর রাস্তা প্রসস্ত না করে কতিপয় ব্যক্তির স্বার্থে পূর্বের রাস্তা কেটে রাস্তা সংর্কিন করছে।

এতে ঐ এলাকায় যানবাহন চলাচলে দূর্ঘটনা বাড়বে। সড়ক জনপদ বিভাগ রাস্তার টার্ণিং পয়েন্ট প্রসস্ত না করে কাজ করছে। এলাকাবাসী ঐ টার্নিং পয়েন্ট প্রসস্ত করার লক্ষে ইতিমধ্যে সড়ক ও জনপদ বিভাগ দিনাজপুর, জেলা প্রশাসক দিনাজপুর, উপজেলা নির্বাহী অফিসার ফুলবাড়ী ও পৌর চেয়ারম্যান কে গত ০৩/০২/২০২০ ইং তারিখে লিখিত ভাবে অভিযোগ করেন। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোঃ আজাহার আলী, জাকিউর রহমান চঞ্চল, সোহেল রানা, রিপন, নুরুন্নবী, তনয়।

এ ছাড়া গোল চত্তরের উত্তর পশ্চিম কোনের রাস্তা জায়গা উদ্ধার করে রাস্তা প্রসস্ত করনের দাবীতে মানববন্ধনে ৫ শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন। বিষয়টি সরেজমিনে তদন্ত পূর্বক রাস্তা প্রসস্ত করনের জন্য সংশ্লিষ্ট সড়ক ও জনপদ অধিদপ্তরের উর্দ্ধতন কর্তৃপক্ষের আসুহস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

কিউএনবি/অনিমা/২০ই ফেব্রুয়ারি, ২০২০ ইং /দুপুর ১:৪৬

↓↓↓ফেসবুক শেয়ার করুন