১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৬:৫১

কাপ্তাই লেকে নৌকাডুবিতে ৫ নারীর মৃত্যু, নিখোঁজ ৩

 

ডেস্কনিউজঃ রাঙামাটির কাপ্তাই লেকে ইঞ্জিনচালিত একটি নৌকা ডুবে যে ৫ পর্যটকের মৃত্যু হয়েছে তারা সবাই নারী ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। শুক্রবার সকালে রাঙামাটি ডিসি বাংলো এলাকা থেকে সুবলং যাওয়ার পথে নৌকাটি ডুবে যায়।

আজ কালে চট্টগ্রামের ইপিজেড এলাকা থেকে পিকনিকের একটি বাস কাপ্তাই হ্রদে আসে। পরে বাস যাত্রীরা দু’টি নৌকা নিয়ে হ্রদে ভ্রমণে বের হন। কিছুক্ষণ পর একটি নৌকা ডুবে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

পরে প্রায় এক ঘণ্টা নিখোঁজ থাকার পর তাদের উদ্ধার করা হয়। এরপর রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর জানিয়েছেন, নৌকাডুবির ঘটনায় হাসপাতালে ৫ জনের মরদেহ আনা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহও মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

নিহত নারীরা হলেন, রিনা আক্তার (৩২), শিলা আক্তার (২৭), আসমা আক্তার (২২) ও আফরোজা আক্তার (১৪)। আরেকজনের নাম জানা যায়নি। তারা সবাই চট্টগ্রাম থেকে রাঙামাটিতে ছুটিতে বেড়াতে এসেছিলেন।

এদিকে কাপ্তাই উপজেলার কয়লার ডিপোসংলগ্ন কর্ণফুলী নদীতে আন্তর্জান্তিক কৃষ্ণ ভাবনামৃত সংঘের (ইসকন) পিকনিকের একটি নৌকা ডুবে গেছে। ওই নৌকার অর্ধশতাধিক যাত্রীকে উদ্ধার করা হলেও এখনও ৩ জন নিখোঁজ রয়েছেন। তারা হলেন, বিনয় (০৫), টুম্পা মজুমদার (৩০) ও দেবলীলা (১০)।

এদিকে, অপর নৌ দুর্ঘটনার বিষয়ে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন বলেন, নৌকাডুবিতে ৩ জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে ডুবুরিরা অভিযান চালাচ্ছেন।

 

কিউএনবি/বিপুল /১৪ই ফেব্রুয়ারি, ২০২০ ইং/সন্ধ্যা ৬:২২

↓↓↓ফেসবুক শেয়ার করুন