ব্রেকিং নিউজ
৪ঠা আগস্ট, ২০২০ ইং | ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ১১:২২

ক্লার্ক দম্পতির বিচ্ছেদ

 

স্পোর্টস ডেস্ক : বিবাহের সাত বছর পর অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক ও তাঁর স্ত্রী কাইলি যৌথ বিবৃতিতে জানিয়ে দিয়েছেন ডিভোর্সের সিদ্ধান্ত। কাইলিকে বিয়ে করার আগে ২০১০ সালে অস্ট্রেলিয়ান মডেল লারা বিঙ্গলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেই সম্পর্ক ভেঙ্গে কাইলির প্রেমে মজেছিলেন ক্লার্ক।

তবে ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী প্রায় ৪০ মিলিয়ন ডলারের (বাংলাদেশি মুদ্রায় ৩৪১ কোটি টাকার বেশি) বিনিময়ে গত সেপ্টেম্বরে বিচ্ছেদ সম্পন্ন হয়েছে ক্লার্ক ও কাইলির। সেই খবর গোপন রেখেছিলেন ক্লার্ক দম্পতি।

যৌথ বিবৃতিতে ক্লার্ক-কাইলি লিখেছেন, ‘কিছুদিন আলাদা থাকার পর আমরা বিবাহ বিচ্ছেদের কঠিন সিদ্ধান্তে এসে পৌঁছেছি। দু’জনেই একমত যে এটাই আমাদের পক্ষে সেরা সিদ্ধান্ত। তবে দু’জনেই মেয়েকে বড় করার ব্যাপারে একমত থাকছি।’ 

দীর্ঘদিন প্রেমের পর ২০১২ সালে ক্লার্ক ও কাইলি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কেলসি লি নামে চার বছর বয়সি এক কন্যা রয়েছে তাদের। তবে, গত পাঁচ মাস ধরে ক্লার্ক ও কাইলি আলাদা থাকছিলেন। এ বারে দু’জনেই সম্পর্কে দাঁড়ি টানার ঘোষণা দিলেন। কন্যার দায়িত্ব দু’জনেই নিয়েছেন একসঙ্গে।

ক্লার্কের নেতৃত্বে ২০১৫ সালে ঘরের মাঠে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল অস্ট্রেলিয়া। তিনি ১১৫ টেস্ট, ২৪৫ ওয়ানডে, ৩৪ টি-টোয়েন্টিতে মোট ১৭ হাজার রান করেন। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ক্লার্ক। এরপর কমেন্টার (ধারাভাষ্যকার) হিসেবে ক্রিকেটের সঙ্গে জড়িত আছেন ক্লার্ক।

কিউএনবি/অনিমা/১৩ই ফেব্রুয়ারি, ২০২০ ইং/ সন্ধ্যা ৭:৪২

↓↓↓ফেসবুক শেয়ার করুন