১০ই আগস্ট, ২০২০ ইং | ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১০:৪১

নেহা-আদিত্যের বিয়ের খবর সহজ প্রচারণা ছাড়া কিছু নয়: উদিত

 

বিনোদন ডেস্ক : দুদিন বাদেই বিশ্ব ভালোবাসা দিবস। ওইদিন (১৪ ফেব্রুয়ারি) প্রখ্যাত সংগীতশিল্পী উদিত নারায়ণপুত্র আদিত্য নারায়ণের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর- বেশ কিছুদিন ধরে এমন খবর প্রকাশ করে আসছে ভারতীয় সংবাদমাধ্যম। অবশ্য তাদের বিয়ের খবরে এরই মধ্যে মুখর হয়ে উঠেছে বলিপাড়াও। সংবাদমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও রটছে হাজার জল্পনা। এর মধ্যে তাদের বিয়ে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন উদিত নারায়ণ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত্যের বাবা বলেন, ভালোবাসা দিবসে মোটেও সাতপাকে বাঁধা পড়ছেন না নেহা-আদিত্য। যে রিয়েলিটি শো’তে একসঙ্গে কাজ করেন নেহা-আদিত্য, সেই চ্যানেল থেকেই টিআরপি বাড়ানোর জন্য গুজব বানানো হয়েছিল। এককথায় বলতে গেলে, নেহা-আদিত্যর বিয়ের খবর সহজ প্রচারণা ছাড়া আর কিছু নয়।

নেহা-আদিত্যতবে যে মঞ্চে বাবা-মায়েদের ডেকে এত প্রেম বিনিময়, দু’বাড়ির কথোপকথন সবই কী তবে লোক দেখানো? এমন প্রশ্নের উত্তরে উদিত বলেন, আদিত্য আমাদের একমাত্র সন্তান। তার বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি আমরা। যদি এই বিয়ের খবর সত্যি হতো, তাহলে আমি এবং আমার স্ত্রী এই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ হতাম। কিন্তু আদিত্য এখনো পর্যন্ত এ ব্যাপারে আমাদের কিছুই জানাইনি। নেহা খুব ভালো মেয়ে। সে আমাদের বাড়ির বউ হলে খুব খুশি হব আমি। যদিও গোটা ঘটনা নিয়ে মুখ বন্ধ রেখেছেন নেহা-আদিত্য। এর আগের এক সাক্ষাৎকারে নেহার উচ্ছ্বসিত প্রশংসা করে উদিত বলেছিলেন, নেহা খুবই মিষ্টি মেয়ে। ওরা বিয়ে করলে আমার কোনো অসুবিধে নেই। ভালোই হবে, গান-বাজনার পরিবারে আরও এক গায়িকা যুক্ত হবে। 

কিন্তু এবার উদিতের গলায় উল্টোসুর! সত্যিটা স্বীকার করেই নিলেন তিনি। হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর খুবই হতাশ হয়ে পড়েন নেহা কাক্কর। নিয়েছিলেন আত্মহত্যার সিদ্ধান্তও। শেষ পর্যন্ত এ সিদ্ধান্ত থেকে সরে আসলেন। এর কিছুদিন পরেই বসন্তের বাতাসের মতো আগমন হয় আদিত্যর। ‘ইন্ডিয়ান আইডল’র মঞ্চেই একে অন্যের সঙ্গে আলাপ। গাঢ় হয় বন্ধুত্ব। মঞ্চেই নেহাকে প্রস্তাব দিয়ে বসেন আদিত্য। তাদের বিয়ে খবরে ভক্ত-অনুরাগীরা যখন রীতিমতো আবেগাপ্লুত, ঠিক এমন সময়েই উদিত নারায়ণ চরম সত্য প্রকাশ করে হতাশ করলেন তাদের।

 

 

কিউএনবি/আয়শা/১১ই ফেব্রুয়ারি, ২০২০ ইং /বিকাল ৪:৪৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন