ব্রেকিং নিউজ
২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ১১:৪৮

গর্ভপাতে রাজি না হওয়ায় প্রেমিকার পেটে লাথি মেরে হত্যা!

 

ডেস্ক নিউজ : গর্ভপাতে রাজি না হওয়ায় প্রেমিকার পেটে লাথি মেরে তার গর্ভের সন্তানকে হত্যা করেছেন এক যুবক। গত ৪ ফেব্রুয়ারি রাতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের রশিদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রশিদারপাড়া এলাকার মো. মিজানুর রহমানের (২৫) সঙ্গে সাতঘরিয়াপাড়া এলাকার এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মিজান তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক করলে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এর পর মেয়েটি তাকে বিয়ের প্রস্তাব দিলে মিজান মোবাইল বন্ধ রেখে গা ঢাকা দেয়। পরে ৯ মাসের অন্তঃসত্ত্বা ওই তরুণী ৪ ফেব্রুয়ারি রাতে প্রেমিক রশিদার পাড়ার ভাড়া বাসায় গিয়ে স্ত্রীর স্বীকৃতি চায়। এ সময় মিজান তাকে গর্ভের সন্তানকে মেরে ফেলার প্রস্তাব দেয়। এতে রাজি না হলে তাদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে মিজান ওই তরুণীর পেটে লাথি মারে।

এতে ঘটনাস্থলে অসুস্থ হয়ে পড়েন ওই তরুণী। পরে সেখানেই মৃত সন্তান প্রসব করেন সে। এর পর মৃত বাচ্চাটি রাতেই দাফন করে। এ ঘটনায় ওই তরুণী মিজানকে আসামি করে লোহাগাড়া থানায় একটি এজাহার করেছেন। লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ গণমাধ্যমকে বলেন, এ ব্যাপারে ভিকটিম বাদী হয়ে মিজানকে আসামি করে মামলা করেছেন।

 

 

কিউএনবি/আয়শা/৭ই ফেব্রুয়ারি, ২০২০ ইং /বিকাল ৩:৩৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন