ব্রেকিং নিউজ
৪ঠা আগস্ট, ২০২০ ইং | ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ১১:১৩

আদিতমারীতে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর অপহরন করে মুক্তিপন দাবি, থানায় অভিযোগ

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারীতে এক স্কুল ছাত্রীকে(১৫) ধর্ষনের পর অপহরন করে মুক্তিপন দাবি করার ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন ওই ছাত্রীর বাবা। শনিবার(১ ফেব্রুয়ারী) রাতে আদিতমারী থানায় মেয়েকে অক্ষত উদ্ধারের আইনী সহায়তা চেয়ে লিখিত অভিযোগ করেন ওই ছাত্রীর বাবা। 

অভিযোগে জানা গেছে, উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের টেপাটারী গ্রামের আখতার আলীর ছেলে দুই সন্তানের জনক মাখন মিয়া(৩৫) তার প্রতিবেশী মানসিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে(১৫) প্রায় সময় উত্ত্যাক্ত করে আসছিল। মেয়েটির পরিবার একাধিকবার মাখনকে নিষেধ করলেও তিনি আচরন পরিবর্তন না করে ক্ষিপ্ত হয়ে উঠেন। গত ২৭ জানুয়ারী বিদ্যালয় থেকে ফেরার পথে মেয়েটিকে ধরে নিয়ে জোরপুর্বক ধর্ষন করে। ধর্ষণের বিষয়টি ওই মেয়েটি তার ডায়েরীতে লিখে রাখে এবং তার এক বান্ধবীর সাথে শেয়ার করে। 

পরদিন ২৮ জানুয়ারী বিদ্যালয়ের যাওয়ার কথা বলে বান্ধবীর মামা পাশ্ববর্তি সদর উপজেলার হলদিটারী গ্রামের ঢাঙ্গা আব্দুলের ছেলে একাধিক মামলার আসামী আব্দুস সালামের কাছে গিয়ে ধর্ষনের বিষয়টি জানিয়ে বিচারের পরামর্শ চায়। এটাকে সুযোগ পেয়ে আব্দুস সালাম ওই স্কুল ছাত্রীকে বিচারের আশ্বাস দিয়ে অপহরন করে। অনেক খোঁজাখুজি করে মেয়ের সন্ধান না পেয়ে তার ডায়েরীতে ধর্ষনের বিষয়টি জানতে পারে পরিবার। 
এরই মধ্যে গত ৩১ জানুয়ারী রাতে অপহরনকারী আব্দুস সালাম নিজে মেয়েটির বাড়িতে গিয়ে নিখোঁজ মেয়েটি তার হেফাজতে আছে এবং ফেরত পেতে ২০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। মেয়েটির অর্ধশিক্ষত বাবা বিষয়টি স্থানীয় ভাবে বিচার প্রার্থী হয়ে কোন সুরাহা না পেয়ে বাধ্য হয়ে শনিবার (১ ফেব্রুয়ারী) রাতে আদিতমারী থানায় ধর্ষক মাখন মিয়া ও অপহরনকারী আব্দুস সারামসহ অজ্ঞতনামা কয়েকজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন। 
মেয়েটির বাবা জানান, তার মেয়েকে ধর্ষনের আলামত নষ্ট করতে এবং পতিতালয়ে বিক্রি করতে মাখন ও সালাম এ অপহরনের ঘটনা ঘটিয়েছে। এ চক্রটি ইতিপুর্বেও অপহরনের দায়ে হাজতবাস করেছিল। তিনি তার মেয়েকে অক্ষত ফিরে পেতে সরকারী উচ্চমহলের হস্তক্ষেপ কামনা করেন। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) মশিউর রহমান বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। অপহৃত স্কুল ছাত্রীকে অক্ষত উদ্ধারে অভিযান অব্যহত রয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/২রা ফেব্রুয়ারি, ২০২০ ইং /বিকাল ৫:০২

↓↓↓ফেসবুক শেয়ার করুন