২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং | ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৮:২৭

পূজার দিনে নির্বাচন দিয়ে ইসি ইচ্ছাকৃতভাবে বিতর্ক সৃষ্টি করেছে : তাবিথ

 

ডেস্কনিউজঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) ইচ্ছাকৃতভাবে ৩০ জানুয়ারি পূজার দিন ভোটের তারিখ ঘোষণা করে বিতর্ক সৃষ্টি করেছে।

শুক্রবার সকাল ১১টায় মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোডে গণসংযোগকালে তিনি একথা বলেন।

তাবিথ বলেন, ধানের শীষের যে গণজোয়ার তৈরি হয়েছে তা ৩০ জানুয়ারি আমাদের জন্য বিজয় নিশ্চিত করবে।

তিনি বলেন, ঢাকা শহরে বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তা ঘাট, ড্রেনেজ স্যুয়ারেজসহ নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সব নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

এর আগে সকাল ১০টায় মোহাম্মপুর বাসস্ট্যান্ড থেকে ৮ম দিনের গণসংযোগ শুরু করে করেন মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। গণসংযোগ অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

মোহাম্মপুর বাসস্ট্যান্ড থেকে গণসংযোগ শুরু করলে হাজার হাজার মানুষ তাবিথ আউয়ালকে স্বাগত জানান। তারা হাত নেড়ে বিএনপির প্রার্থীকে সমর্থন জানান। এ সময় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ভোটারদের কাছে এলাকার নানা সমস্যা ও অভিযোগ শুনেন এবং নির্বাচিত হলে সব সমস্যা সমাধান করা হবে বলে আশ্বস্ত করেন।

শ্যামলী শাহী মসজিদে জুমার নামাজ আদায়ের পর শ্যামলী, বাবর রোড, ইকবাল রোড, জাকির হোসেন রোড, নিউকলোনি ব্লক সি ও তৎসংলগ্ন এলাকায় ধানের শীষ মার্কায় স্থানীয়দের কাছে ভোট চান তাবিথ।

এ সময় তাবিথের সঙ্গে ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, ঢাবির অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমানসহ বিভিন্ন অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী।

 

কিউএনবি/বিপুল/১৬ই জানুয়ারি, ২০২০ ইং/ সন্ধ্যা ৭:২৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন