১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২৪

দেবীগঞ্জের শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

পঞ্চগড় প্রতিবেদক : ‘জঙ্গি ঠেকাও দেশ বাঁচাও’ এ শ্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ এবং সন্ত্রাস  বিরোধী সমাবেশ শনিবার সকালে দেবীগঞ্জ উপজেলার প্রতিটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়েছে।

দেবীগঞ্জ উপজেলার  সদরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে অলোদিনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, দেবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, রিভারভিউ বালিকা উচ্চ বিদ্যালয়, টি.জেড.উচ্চ বিদ্যালয়,জমির উদ্দীন দাখিল মাদ্রাসা সহ সব শিক্ষাপ্রতিষ্ঠানের অভিবাবকসহ শিক্ষক ও শিক্ষার্থীরা যৌথভাবে এই সমাবেশ আয়োজন করে স্ব-স্ব প্রতিষ্ঠানে।

অনুষ্ঠিত সমাবেশে গুলোতে বক্তব্যদেন,উপজেলা ভাইস চেয়ারম্যান পরিমল-দে সরকার, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আবুল হোসেন, আওয়ামীলীগের উপজেলা শাখার সভাপতি আ. স. ম. নুরুজ্জামান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী  অধ্যাপক  ড. শাহরিয়ার আহম্মদ, আওয়ামীলীগের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার স্বদেশ রায় অলোদিনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হাকিম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খালেদা বেগম লিপি, রিভারভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিউটি আক্তার।

বক্তারা সন্ত্রাস ও জঙ্গবিাদ নির্মূলে প্রধানমন্ত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। সন্ত্রাসী ও জঙ্গিদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান বক্তারা। এ সময় স্কুলের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

কুইকনিউজবিডি.কম/নহ/০৪.০৯.২০১৬/১১:০০