১৫ই জুলাই, ২০২০ ইং | ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৪:৩৯

দীপিকার উপদেষ্টা হিসেবে কাজ করতে চান ‘বাবা’ রামদেব

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সামাজিক-রাজনৈতিক বিষয়ে কথা বলার আগে বিশেষ কারো উপদেশ নেওয়া প্রয়োজন। জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে আক্রান্ত ছাত্র-ছাত্রীদের পাশে গিয়ে দাঁড়ানো দীপিকার সম্পর্কে এমনই মন্তব্য করলেন যোগগুরু রামদেব। তিনি দীপিকার উপদেষ্টা হিসেবে কাজ করতে আগ্রহও প্রকাশ করেছেন।

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে হামলার পর আক্রান্ত পড়ুয়াদের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন ছাপাক-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাঁর এই পদক্ষেপকে অনেকে কুর্নিশ জানালেও একে নিছক পাবলিসিটি স্টান্ট ছাড়া অন্য কিছু বলতে নারাজ হিন্দুত্ববাদীরা। 

এই বিষয়ে প্রশ্ন করা হলে সোমবার রামদেব বলেন, ‘দীপিকা অত্যান্ত ভালো অভিনেত্রী। কিন্তু তার দেশের সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক বিষয়ে আরও একটু পড়াশোনা করা দরকার। তারপরেই তিনি কোনও বড় সিদ্ধান্ত নিতে পারবেন।’ রামদেব আরও বলেন, ‘আমার মনে হয় স্বামী রামদেবের মতো তার কোনও পরামর্শদাতার প্রয়োজন আছে।’

এর পাশাপাশি নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিও সমর্থন জানিয়েছেন তিনি। তিনি বলেন, ‘যারা সিএএ’র পুরো নামটাই বলতে পারবে না, তারাও এর বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছে। প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী তো বলেছেন যে এই আইনে কারো নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে না। তারপরেও অনেকে বিক্ষোভ দেখিয়ে যাচ্ছে।

কিউএনবি/অনিমা/১৪ই জানুয়ারি, ২০২০ ইং /সকাল ১১:২৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন