১৮ই জানুয়ারি, ২০২০ ইং | ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:৫৩

প্রথমবার মাহির নায়ক হচ্ছেন রোশান

 

বিনোদন ডেস্ক : ‘রক্ত’খ্যাত পরিচালক ওয়াজেদ আলী সুমন এবার ‘ব্লাড’ শিরোনামের একটি সিনেমা বানাতে যাচ্ছেন। তার ছবির নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।।তাকে এ ছবিতে দেখা যাবে একই সঙ্গে নায়িকা ও ভিলেন চরিত্রে। এবার জানা গেল, এ ছবিতে মাহির নায়ক হিসেবে থাকছেন জিয়াউল রোশান। আলোচনায় উঠে আসছে এমন কথাই। ‘ব্লাড’ দিয়ে প্রথমবারের মত জুটি বাঁধতে চলেছেন রোশান-মাহি।

রোশান নিজেও এ ছবিতে তার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। আজ সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় তিনি একথা জানান জাগো নিউজকে। রোশান বলেন, ‘এর আগে ওয়াজেদ আলী সুমন ভাইয়ের ‘রক্ত’ সিনেমায় অভিনয় করেছি আমি। সেই সিনেমা বেশ প্রশংসা পেয়েছে। সুমন ভাইয়ের নির্মাণ আমার বিশেষ পছন্দের। আবারও তার সিনেমায় কাজের কথা হচ্ছে। মৌখিকভাবে রাজি হয়েছি। এখনো অফিসিয়ালি চুক্তিবদ্ধ হইনি।

শুটিং এর ডেট নিয়ে আলোচনা চলছে। সব ঠিক থাকলে আমি সিনেমাটি করছি।’পরিচালক সূত্রে জানা গেছে, জানুয়ারির শেষেই অ্যাকশন ঘরানার ‘ব্লাড’ সিনেমার শুটিং শুরু হবে। এদিকে বর্তমানে অনন্য মামুনের পরিচালনায় রোশান অভিনীত ‘মেকাপ’ ও নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বিন’ নামের সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও রোশান কাজ করছেন সাঈফ চন্দনের ‘ওস্তাদ’, অনন্য মামুনের ‘সাইকো’ ছবিতে কাজ করছেন তিনি।

 

 

কিউএনবি/আয়শা/১৩ই জানুয়ারি, ২০২০ ইং /রাত ৮:৩৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন