২৫শে জানুয়ারি, ২০২০ ইং | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ১১:১০

পঞ্চগড়ে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা, আটক-১

 

মো. নুর হাসান,পঞ্চগড় : পঞ্চগড়ে মরিয়ম বেগম (১৩) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। এঘটনায় পলাশ (১৬) নামে এক কিশোরকে আটক করা হয়েছে।সোমবার সকালে সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের মোল্লা পাড়া এলাকায় নিজ ঘরের শয়ন কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মরিয়ম ওই এলাকার মৃত মজিবর রহমানের মেয়ে।আটককৃত পলাশ একই এলাকার আঃ আজিবের ছেলে। পরিবারের সদস্যরা জানায়, সকালে নিহতের মা মর্জিনা বেগম মরিয়মের শয়ন কক্ষে ঘুম থেকে উঠার জন্য ডাকতে গেলে হঠাৎ মরিয়কে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখতে পেয়ে চিৎকার করে বিষয়টি স্থানীয়দের জানায়।

পরে স্থানীয়রা পঞ্চগড় সদর থানা পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহম্মদ জানান, নিজ ঘরের কক্ষ থেকে মরিয়মের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

লাশটি ময়নাতন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় দুপুরে পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদীঘি ইউনিয়নের ফুলপাড়া গ্রামে তার বোনের বাড়ি থেকে কিশোর পলাশকে আটক করা হয়।

 

 

কিউএনবি/রেশমা/৬ই জানুয়ারি,২০২০ ইং/বিকাল ৫:৪৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন