৮ই আগস্ট, ২০২০ ইং | ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ১১:৪১

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

 

ডেস্ক নিউজ : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এবার এর নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

আজ বুধবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রীর জন্য নির্মিত ব্যালকনিতে দাঁড়িয়ে বিপিএল এর শুভ উদ্বোধন করেন তিনি। আগামী ১১ ডিসেম্বর থেকে বিপিএলের এ খেলা শুরু হবে।

বিপিএলে যারা উপস্থিত হয়েছে তাদেরকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আপনারা সবাই এই টুর্নামেন্ট উপভোগ করবেন। আমি এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’ এ সময় পুরো শেরে বাংলা স্টেডিয়াম আতশবাজির ঝলকানিতে ছেয়ে যায়।

প্রধানমন্ত্রী স্টেডিয়ামে আসার আগে কনসার্ট দিয়ে শুরু হয় এর উদ্বোধন। বাংলাদেশি শিল্পী মহিদুল ইসলাম খান সন্ধ্যা ৬টায় গান পরিবেশন শুরু করেন। এরপর মঞ্চে আসেন সঙ্গীতশিল্পী রেশমি মির্জা। তারপর দেশের ব্যান্ডসঙ্গীতের জনপ্রিয় তারকা নগর বাউল জেমস গান শুরু করেন।

বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চে আসবেন অনুষ্ঠানের শেষ দিকে।

বিপিএলকে কেন্দ্র করে পুরো স্টেডিয়ামকে সাজানো হয়েছে বর্ণিলভাবে। প্রধানমন্ত্রীর বড় একটা ছবি শোভা পাচ্ছে পূর্ব গ্যালারিতে। সব মিলিয়ে জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে বিশেষ এই বিপিএলের উদ্বোধন হলো।

 

কিউএনবি/রেশমা/৮ই ডিসেম্বর, ২০১৯ ইং/রাত ৮:৪৬

↓↓↓ফেসবুক শেয়ার করুন