৮ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:৫০

গাইবান্ধায় সন্ধানী ডোনার ক্লাবের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

রেজুয়ান খান রিকন,গাইবান্ধা প্রতিনিধি : স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান কর্মসূচীভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার জেলা হাসপাতাল চত্বরে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সর্বোচ্চ স্বেচ্ছায় রক্তাদাতাদের সম্মাননা প্রদান ও নতুন কমিটি প্রকাশ।

সকালে জেলা হাসপাতাল চত্বরে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করেন অতিথিরা। এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা হাসপাতাল চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিভিল সার্জন কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।পরে সেখানে সিভিল সার্জন ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সভাপতি ডা. এ. বি. এম আবু হানিফের সভাপতিত্বে এবং সন্ধানীর কার্যকরী উপদেষ্টা নাহিদ হাসান চৌধুরী রিয়াদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. মাহফুজার রহমান, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মিজানুর রহমান, পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ডা. মো. শহীদুজ্জামান হারুন, গাইবান্ধা পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, ক্লিনিক অ্যান্ড ডায়াগনষ্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাখাওয়াৎ হোসেন বিপ্লব, সন্ধানী রংপুর মেডিকেল কলেজ ইউনিটের সভাপতি মো. হারুন-অর-রশীদ, গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের উপদেষ্টা খ. ম. রফিকুল হাসান কাফি ও সাধারণ সম্পাদক নয়ন চন্দ্র রায় প্রমুখ।

অনুষ্ঠানে ২০ ব্যাগ ও ১০ ব্যাগের অধিক সর্বোচ্চ স্বেচ্ছায় রক্তদাতা ১২ জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। শেষে পদাধিকারবলে সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফকে সভাপতি ও পলাশ চন্দ্র পালকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২০১৯-২০২০ কার্যবর্ষের ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কিউএনবি/রেশমা/৪ঠা ডিসেম্বর, ২০১৯ ইং/সন্ধ্যা ৬:১৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন