১০ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৯:৫২

মার্চে ঢাকায় মুক্তি পাবে ‘রিকশা গার্ল’

 

বিনোদন ডেস্ক : নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। দর্শকরা বর্তমানে অপেক্ষায় রয়েছেন তার পরবর্তী সিনেমা ‘রিকশা গার্ল’-এর। এরইমধ্যে প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওর কাজও করলেন তিনি। পাশাপাশি বিজ্ঞাপন নিয়ে চলছে নিয়মিত ব্যস্ততা। সার্বিক প্রসঙ্গে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠ।

প্রথমবার মিউজিক ভিডিও নির্মাণ করলেন। এ প্রসঙ্গে শুরুতে জানতে চাই—

প্রথম কাজ হিসেবে কিছু এক্সপেরিমেন্ট করে কাজটা করা। গানটি বেশ ভালো লেগেছে। এজন্যই কাজটি করেছি। আর বিজ্ঞাপনে গান নিয়ে তো কাজ করা হয়েছে। সেই অভিজ্ঞতাটাও কাজে লেগেছে। ভালো হবে আশা করি। বাকিটা দর্শকরা বলতে পারবেন।

যেহেতু মিউজিক ভিডিও শুরু করলেন। আপনার জনপ্রিয়তার জায়গা থেকে স্বাভাবিকভাবেই আরো প্রস্তুাব হয়তো আসবে। তাহলে সামনে আরো মিউজিক ভিডিও পাওয়া যাবে কী?

এমনটা নয়। কাজটি এক্সপেরিমেন্টের জন্য করা। আর গানটি ভালো লেগেছে বলেই করেছি। সামনে যদি কাজ করি সেটিও শখের কারণে হয়তো করতে পারি। তবে নিয়মিত মিউজিক ভিডিও করার নিয়ে কোনো পরিকল্পনা নেই।

আপনার পরবর্তী সিনেমা ‘রিকশা গার্ল’ মুক্তির অপেক্ষায়। সিনেমাটি হলে দেখার জন্য দর্শকদের আর কতদিন অপেক্ষা করতে হবে?

সিনেমার শুটিং আমাদের শেষ, আগামীকাল (আজ) থেকে ডাবিং শুরু হবে। পোস্ট প্রোডাকশনের কাজ নিয়েই এখন মূলত ব্যস্ত আছি। প্রথমে আন্তর্জাতিক মার্কেটে সিনেমাটি মুক্তি পাবে। মার্চে ঢাকায় মুক্তি পাবে ‘রিকশা গার্ল’। তবে এখনও চূড়ান্ত নয়। পুরো কাজ শেষ হলে চূড়ান্ত কিছু বলতে পারবো। আমাদের কাজ নিয়মিত চলছে। হয়তো শিগগিরই নতুন কোনো খবর আমরা দিতে পারবো।

বর্তমানে আপনার অন্যান্য ব্যস্ততা?

সিনেমার কাজ ছাড়া অন্যান্য ব্যস্ততা বলতে এখন বিজ্ঞাপন। বর্তমানে বিজ্ঞাপনের কাজ নিয়ে অনেক প্রেশার যাচ্ছে। সিনেমা আর বিজ্ঞাপনের কাজের জন্য এখন অন্য কোনো কাজে ব্যস্ত থাকা সম্ভব হচ্ছে না।

কিউএনবি/অনিমা/২রা ডিসেম্বর, ২০১৯ ইং/সকাল ১০:০১

↓↓↓ফেসবুক শেয়ার করুন